ঢাকাবুধবার , ১৫ ফেব্রুয়ারি ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

পটিয়ায় হাইদগাঁওয়ে প্রতিপক্ষে’র হামলায় মহিলাসহ আহত-২

Ranisankailnews24
ফেব্রুয়ারি ১৫, ২০২৩ ৮:০৮ অপরাহ্ণ
Link Copied!

পটিয়া( চট্টগ্রাম) প্রতিনিধিঃ পটিয়ায় প্রতিপক্ষে’র হামলায় মহিলাসহ দুইজন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে পটিয়া উপজেলার হাইদগাঁও ইউনিয়নের ৭নং ওয়ার্ড মনির মিয়া চৌকিদার বাড়িতে। আহতরা হলেন মো: সাকিব (২১) ও এ্যানি আকতার (২৪)। এ ঘটনায় আহত একই এলাকার হাবিবুর রহমানের পুত্র মো: সাকিব বাদী হয়ে পটিয়া থানায় প্রতিপক্ষ মো: রিপন, মো: ইমন, মো: আবুল কাশেম ও রোকিয়া আকতারের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছে।

অভিযোগ সূত্রে জানাযায়, দীর্ঘদিন হাবিবুর রহমান গং এর সাথে প্রতিপক্ষের সাথে পারিবারিক বিরোধ চলে আসছে। গত ১৩ ফেব্রুয়ারী বাদীর বসতঘরে অকথ্য ভাষায় গালমন্দ করলে এর কারণ জানতে চাইলে প্রতিপক্ষরা কলেজ পড়ুয়া ছাত্র মো: সাবিককে এলাপাতারি মারধর ও শরীরের বিভিন্ন স্থানে নীলা ফুলা জখম করে এবং ডান হাতে মারাক্তক জখম হয়। বাদী’র শোর চিৎকারে তার বড় বোন এগিয়ে আসলে তাকেও প্রতিপক্ষরা পিটিয়ে জখম করে। তাদের হাত থেকে প্রাণে রক্ষার জন্য ঘরে ডুকে গেলে প্রতিপক্ষরা বসতঘরের দরজা, জানালা গ্লাস ভাংচুর করে অর্ধলক্ষ টাকা ক্ষতি সাধন করে। আহত অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে পটিয়া হাসপাতালে চিকিৎসা প্রদান করেন। বর্তমানে বাদী ও তার পরিবার নিরাপত্তাহীনতায় ভূগছে এবং এ বিষয়ে প্রশাসনের উর্দ্ধতন কর্তৃপক্ষে’র হস্তক্ষেপ কামনা করেন বাদী।
এ ব্যাপারে পটিয়া থানার ওসি তদন্ত রাশেদুল ইসলাম জানান, এ ঘটনায় পটিয়া থানায় পৃথক দুইটি অভিযোগ পেয়েছি। ঘটনাটি তদন্ত সাপেক্ষে জড়িতদের বিরুদ্ধে আইন গত ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।