ঢাকাশনিবার , ৬ এপ্রিল ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে “টঙ্গী নেট”এর পক্ষ থেকে সবাইকে শুভেচ্ছায়-মিজানুর রহমান রিংকু

Ranisankailnews24
এপ্রিল ৬, ২০২৪ ৪:৫৭ অপরাহ্ণ
Link Copied!

আব্দুল খালেক সুমন।গাজীপুর মহানগরের ৪৬ নং ওয়ার্ডবাসীসহ সবাইকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন-“টঙ্গী নেট” এর পরিচালক ও বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক, ও ৪৬ নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের আহ্বায়ক সদস্য মিজানুর রহমান রিংকু।

তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন- বছর শেষে আসছে পবিত্র ঈদ-উল ফিতরের ঈদ, সারামাস যারা রোজা রেখেছেন সবার প্রতি সম্মান জানাচ্ছি, আসছে ঈদ-উল ফিতরের ঈদ, এই “পবিত্র ঈদ বয়ে আনুক সবার জীবনে অনাবিল সুখ-শান্তি ও ভালোবাসা। তিনি এসময় “টঙ্গী নেট” এর সকলের পক্ষ থেকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা, ও ত্যাগের মহিমায় উদ্ভাসিত হোক সবার জীবন এই কামনা করেন।

তিনি শুভেচ্ছা বার্তায় আরো বলেন, আমাদের সবার প্রিয় ভাই বন্ধু ও নিজ পরিবার নিয়ে আনন্দঘন মুহুর্তে ঈদ উদযাপন করাই ঈদের স্বার্থকতা। ঈদের দিন সবাই পরিবারকে নিয়ে সময় দিন, সকল দুঃখ, ব্যথা, বেদনা, হিংসা, বিবাদ ভুলে গিয়ে ঈদের দিনে প্রিয়জনদেরকে উপহার দিন, সবাই হাসি-খুশি থাকবেন।

তিনি আরো বলেন, আসুন আমরা সবাই সকল মতভেদ ভুলে দেশ ও দেশের মানুষের জন্য কল্যাণময় এগিয়ে আসি। দেশের সুবিধা বঞ্চিত এবং হতদরিদ্রদের প্রতি সহনশীল হই। মহান আল্লাহ্ তায়ালা আমাদের সকলকে হেফাজত করেন। সকলকে “ঈদ মোবারক”।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।