ঢাকাশনিবার , ১৬ মার্চ ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

পাটগ্রামে অটো ইজি বাইক চোর চক্রের চার চোর গ্রেফতার”

Ranisankailnews24
মার্চ ১৬, ২০২৪ ২:০১ অপরাহ্ণ
Link Copied!

এস,আর শরিফুল ইসলাম রতন, লালমনিরহাট:পাটগ্রামে ব্যাটারী চালিত অটো ইজি বাইক চোর চক্রের চারজন চোরকে গ্রেফতার করে পাটগ্রাম থানা পুলিশ।গ্রেফতারকৃরা ১।মোঃ মুবিন @ পাভেল (২২), পিতা-মোঃ ইউসুফ আলী, সাং-তালুক পলাশী (কৈটারী),

থানা-আদিতমারী,আসামী ২। মোঃ আঃ রাহিম(২৪),পিতা-মোঃ ছবিউল @ বাচ্চাউ,সাং-সোহাগপুর ঘাটের পাড়(২ নং ওয়ার্ড),আসামী ৩। মোঃ হাবিব @ মেজো(২০), পিতা-মোঃ শুকুর আলী,সাং-সোহাগপুর আনন্দ বাজার (২ নং ওয়ার্ড পৌরঃ), আসামী ৪। মোঃ আসাদুল ইসলাম(২২),পিতা-মোঃ আবেদ আলী,সাং-সোহাগপুর নামাজিটারী (৩ নং ওয়ার্ড পৌরঃ),সর্ব থানা-পাটগ্রাম,জেলা –লালমনিরহাট।জানা যায় যে, গত তারিখ ১৫/০৩/২০২৪ খ্রিঃ সন্ধ্যা অনুমান ০৭.৪০ ঘটিকার সময় অটো ইজি বাইক চালক মোঃ সৌরভ হোসেন (২০), পিতা- মোঃ ফারুক হোসেন, সাং-নবীনগর (০৭ নং ওয়ার্ড,ভাটিয়াটারী), ইউপি-বাউরা, থানা-পাটগ্রাম, জেলা-লালমনিরহাট তার ব্যাটারী চালিত অটো ইজি বাইকটি বাউরা বাজারস্থ জনতা ব্যাংকের সামনে যাত্রী নামিয়ে দিয়ে পাকা রাস্তার পার্শ্বে রাখে।তিনি তার পরিচিত এক ব্যক্তির সহিত কথাবার্তা বলার মুহূর্ত্তে পিছন ফিরে দেখেন চোর তার অটোগাড়িটির উপর উঠে স্ট্যার্ট করে বড়খাতা, হাতিবান্ধার দিকে নিয়া যাচ্ছিল। তাৎক্ষনিক ভাবে মোঃ সৌরভ হোসেন (২০) অটোগাড়িটির পিছনে দৌড়াতে থাকে এবং চোর চোর বলে চিৎকার করতে থাকে। পরে উপস্থিত লোকজনের সহযোগিতায় চোরকে ব্যাটারী চালিত অটো ইজি বাইক সহ আটক করেন।সংবাদ পেয়ে পাটগ্রাম থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে চোরকে পুলিশ হেফাজনে নেয় এবং জিজ্ঞাসাবাদে তার নাম মোঃ মুবিন @পাভেল বলে জানায়।পাটগ্রাম থানায় তাকে হাজির করে ঘটনা সংক্রান্তে পুলিশের নিবিড় জিজ্ঞাসাবাদে সে জানায় যে,আসামী ২। মোঃ আঃ রাহিম (২৪),আসামী ৩। মোঃ হাবিব @মেজো(২০) ও আসামী ৪।মোঃ আসাদুল ইসলাম(২২) সহ পরস্পরের যোগসাজসে উক্ত চুরির ঘটনা ঘটিয়েছে।ধৃত আসামী মোঃ মুবিন @ পাভেল এর দেওয়া তথ্যের ভিত্তিতে তাকে সঙ্গে নিয়া পাটগ্রাম থানা পুলিশ অভিযান পরিচালনা করে আসামী ২। মোঃ আঃ রাহিম (২৪) ও আসামী ৩। মোঃ হাবিব @ মেজো(২০)দ্বয়কে তারিখ ১৬/০৩/২০২৪ খ্রিঃ রাত্রি অনুমান ০৫.২০ ঘটিকার সময় বুড়িমারী বাজারস্থ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বারান্দা হতে এবং একই তারিখ সময় ভোর অনুমান ০৬.০৫ ঘটিকার সময় আসামী মোঃ আসাদুল ইসলাম(২২)কে তার নিজ বাড়ী হইতে গ্রেফতার করে পাটগ্রাম থানা পুলিশ।গ্রেফতারকৃত আসামীগন সংঘবদ্ধ চোর চক্রের সক্রিয় সদস্য।তাহাদের বিরুদ্ধে পাটগ্রাম থানা সহ আশপাশ থানায় চুরি,মাদক সহ একাধিক মামলা রয়েছে। গ্রেপ্তারকৃত আসামীদের অদ্য তারিখ ১৬/০৩/২০২৪ খ্রি: সকাল ১০.৩০ ঘটিকায় প্রয়োজনীয় কাগজপত্র সহ পুলিশ স্কট এর মাধ্যমে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।