ঢাকাশনিবার , ১৯ আগস্ট ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

পার্বতীপুরে ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল দাদি-নাতনির

Ranisankailnews24
আগস্ট ১৯, ২০২৩ ৬:২৮ অপরাহ্ণ
Link Copied!

নিরানন্দ রায়, দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের পার্বতীপুরে ঢাকাগামী আন্তঃনগর দ্রুতযান এক্স ট্রেনে কাটা পড়ে দাদি- নাতনীর মৃত্যু হয়েছে।

আজ শনিবার (১৯ আগস্ট) বেলা ১১ টার দিকে দিনাজপুর-পার্বতীপুর পুরাতন বাজার তিলাই নদী রেল ব্রিজে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, চিরিরবন্দর উপজেলার ১নংনশরতপুর ইউনিয়নের রানীরবন্দর মহিলা কলেজ পাড়ার আব্দুল মজিদের স্ত্রী মর্জিনা বেগম (৬০) ও তার নাতনি সাথী খাতুন (৭)।

পারিবারিক সূত্রে জানা গেছে, নাতনিকে সঙ্গে নিয়ে মর্জিনা বেগম পার্বতীপুর শহরের পুরাতন বাজার এলাকায় তার মেয়ের বাড়িতে বেড়াতে এসেছিলেন। সেখানে মর্জিনা বেগম সাথীকে ট্রেন দেখাতে নিয়ে এসে রেললাইন দিয়ে হাঁটছিলেন। এসময় চারজন তিলাই নদীর রেল ব্রিজ পার হচ্ছিলেন। ওই সময় ঢাকাগামী দ্রুতযান এক্সপ্রেস ট্রেন ব্রিজের দিকে দ্রুত গতিতে ছুটে আসে। তখন দুইজন নদীতে ঝাঁপ দিয়ে প্রাণে বেঁচে যায় কিন্তু মর্জিনা ও সাথী ঝাঁপ দিতে না পারায় ট্রেনের ধাক্কায় দু’জনেই প্রাণ হারান।

পার্বতীপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নুরুল ইসলাম ট্রেনে কাটা পড়ে দাদা-নাতনির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।