ঢাকামঙ্গলবার , ১৯ মার্চ ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

পীরগন্জে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের প্রস্ততিমূলক আলোচনা সভা অনুষ্ঠিত

Ranisankailnews24
মার্চ ১৯, ২০২৪ ১:৫৭ অপরাহ্ণ
Link Copied!

গীতি গমন চন্দ্র রায় গীতি।।স্টাফ রিপোর্টার।।ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ১৯শে মার্চ-২০২৪ ইং তারিখে মঙ্গলবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে ২৫ শে মার্চ গনহত্যা দিবস ও ২৬শে মার্চ ও মহান স্বাধীনতা দিবসের প্রস্তুতিমূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ রমিজ আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান,বীর মুক্তি যোদ্ধা মোঃহাফিজুল ইসলাম,প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ হাবিবুল্লাহ,পীরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি গীতি গমন চন্দ্র রায় গীতি ,বিশিষ্ট ব্যাবসায়ী মোঃহাবিবুর রহমান নান্নু,১নং ভোমরাদহ ইউনিয়নের চেয়ারম্যান মোঃহিটলার হক,২নং কোষারানীগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান মোঃগোলাম মোস্তফা,৩নং খনগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শহিদুল্লাহ প্রমুখ।

উক্ত সভায় বিভিন্ন বীর মুক্তিযোদ্ধা,বিশিষ্ট রাজনৈতিক দলের নেতাকর্মী,সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারীবৃন্দ,বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।এ সভায় উক্ত প্রোগ্রামের বিভিন্ন কর্মসুচী ও সকল শহীদের শ্রদ্ধাঞ্জলি অর্পন বিষয়ে আলোচনা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।