ঢাকামঙ্গলবার , ১২ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

ফুলপুরে বিশিষ্ট আলেম হাফেজ মাওলানা মুজিবুর রহমানের জানাযা সম্পন্ন

Ranisankailnews24
ডিসেম্বর ১২, ২০২৩ ৭:৪২ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহ ফুলপুর প্রতিনিধি মোঃ কামরুল ইসলাম খান: ফুলপুর উপজেলার বিশিষ্ট আলেম বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেসীন ফুলপুর শাখার সাবেক সাধারন সম্পাদক, জামিয়া আরাবিয়া আশরাফুল উলূম বালিয়া মাদ্রাসার মজলিসে শূরার সভাপতি ও জামিয়াতুল হুমাইরা (রা.) লিল বানাতের প্রতিষ্ঠাতা সাদরুল মুহতামিম, কাজিয়াকান্দা কামিল মাদরাসার অবসরপ্রাপ্ত সহকারী অধ্যাপক, আঞ্জুমানে হেমায়েতে ইসলামের সাবেক সহসভাপতি বিশিষ্ট ব্যবসায়ী শায়খুল হাদীস হাফেজ মাওলানা মুজিবুর রহমান (৮১)এর নামাজে জানাযা শেষে দাফন সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) বাদ আছর ফুলপুর কাজিয়াকান্দা কামিল মাদরাসা মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। জানাযা শেষে মরহুমের লাশ কাজিয়াকান্দা আঞ্জুমানে হেমায়েতে ইসলামের গোরস্তানে দাফন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ, সাবেক এমপি শাহ শহীদ সারোয়ার, সাবেক জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান গ্রামাউসের নির্বাহী পরিচালক মোঃ আব্দুল খালেক, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ন আহবায়ক সাবেক সফল ভাইস চেয়ারম্যান অধ্যাপক হাবিবুর রহমান, পীর সাহেব সেহলা, বিভিন্ন এলাকা থেকে আগত আলেমে দ্বীন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।