ঢাকাসোমবার , ৯ সেপ্টেম্বর ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

বালিয়াডাঙ্গী সীমান্তে বিএসএফের গুলিতে শিশু নিহত,গুলিবিদ্ধ ৩

Ranisankailnews24
সেপ্টেম্বর ৯, ২০২৪ ৩:৪৭ অপরাহ্ণ
Link Copied!


নিজস্ব প্রতিনিধি

এবার বালিয়াডাঙ্গী সীমান্তে বিএসএফের গুলিতে শিশু নিহত, গুলিবিদ্ধ ৩ ঠাকুরগাঁওয়ের ধনতলা সীমান্তে বিএসএফের গুলিতে ১৪ বছর বয়সী এক বাংলাদেশি শিশু নিহত হয়েছে। এ ছাড়া গুলিতে আহত হয়েছেন আরো তিনজন। নিহত ওই শিশুর নাম জাম্বু বলে জানা গেছে, উপজেলার ধনতলা ইউনিয়নের বটতলী ঠুমনিয়া গ্রামের মহাদেব, দরবারু ও মহাদেবের ছেলে জাম্বুসহ ১০-১২ জন ভারতে অনুপ্রবেশের চেষ্টা করে।
তারা বালিয়াডাঙ্গীর ধনতলা সীমান্তের গ্রামপাড়া সীমান্তের ৩৯৩ মেইন পিলার এলাকা দিয়ে দালালের মাধ্যমে ভারতে অনুপ্রবেশের চেষ্টা করলে বিএসএফ তাদের লক্ষ্য করে গুলি করে। এ সময় জাম্বু নিহত হয়। এ ছাড়া গুলিবিদ্ধ হন দবরারু ও নিহত জাম্বুর বাবা মহাদেব। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে রংপুরে চিকিৎসার জন্য নিয়ে গেছে বলে জানা গেছে। ধনতলা ইউপি চেয়ারম্যান সমর কুমার চ্যাটার্জী নিহত ও গুলিবিদ্ধ হওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।