ঢাকাসোমবার , ৩ এপ্রিল ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

বিজ্ঞানভিত্তিক প্রগতিশীল শিক্ষা পদ্ধতি স্মার্ট বাংলাদেশ গঠনের পাথেয় -মনোরঞ্জন শীল গোপাল এমপি

Ranisankailnews24
এপ্রিল ৩, ২০২৩ ৬:১১ অপরাহ্ণ
Link Copied!

মোজাম্মেল হকঃ বিজ্ঞানভিত্তিক প্রগতিশীল শিক্ষা পদ্ধতি স্মার্ট বাংলাদেশ গঠনের পাথেয়- এমন মন্তব্য করে দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেন, নতুন বই যেভাবে শিশুদের আনন্দিত, উজ্জীবিত ও অনুপ্রাণিত করে সেই অনুপ্রেরণায় আজকের শিশুরা আগামীর আলোকিত বাংলাদেশ গড়বে। তিনি বলেন, ২০৪১ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ করার ঘোষণা দিয়েছেন। সেই স্মার্ট বাংলাদেশের কারিগর আজকের শিশুরা। তাই শিশুদের স্মার্ট বাংলাদেশের কারিগর হিসেবে গড়ে তোলার দায়িত্ব শিক্ষক ও অভিভাবকদের।

সোমবার (৩ এপ্রিল ২০২৩) দিনাজপুরের কাহারোল উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসনের আয়োজনে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১১৬টি ল্যাপটপ বিতরণন ও নব নিয়োগকৃত সহকারী শিক্ষকদের বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
উপজেলা নির্বাহী অফিসার মো. নাইম হাসান খান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম ফারুক, সাধারণ সম্পাদক আব্দুল লতিফ, কাহারোল থানার ওসি রইসউদ্দীন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমী আক্তর, বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা শাখার সভাপতি মো. কামাল হোসেন।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার মো. মাসুদ রানা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।