ঢাকারবিবার , ৫ ফেব্রুয়ারি ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

বিরামপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের পা বিচ্ছিন্ন

Ranisankailnews24
ফেব্রুয়ারি ৫, ২০২৩ ১০:০১ অপরাহ্ণ
Link Copied!

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের বিরামপুরে ট্রেনে কাটা পড়ে ফিরোজ কবির (৩৫) নামের এক যুবকের শরীর থেকে দুই পা বিচ্ছিন্ন হয়েছে।

রোববার (৫ ফেব্রুয়ারি) দুপুরে বিরামপুর রেলস্টেশন প্ল্যাটফর্মের দক্ষিণ পাশে এ দুর্ঘটনা ঘটে। ফিরোজ কবির পৌরশহরের শাহিনপুকুর শান্তিনগর এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার সকালে রাজশাহী থেকে ছেড়ে আসা তিতুমীর এক্সপ্রেস ট্রেনটি চিলাহাটির দিকে যাচ্ছিল। ট্রেনটি প্ল্যাটফর্ম থেকে ছেড়ে দেওয়ার কিছুক্ষণ পর ট্রেনে ওঠার জন্য দরজায় পা দেন ফিরোজ। হঠাৎ পা ফসকে তিনি লাইনের পাশে পড়ে যান। এসময় ট্রেনের চাকা তার পায়ের ওপর দিয়ে চলে গেলে শরীর থেকে দুটি পা বিচ্ছিন্ন হয়ে যায়।

পরে স্থানীয়রা উদ্ধার করে তাকে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

জানতে চাইলে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক শাহরিয়ার পারভেজ বলেন, ট্রেনে কাটা পড়ে ওই যুবকের দুই পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। উন্নত চিকিৎসার জন্য তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিরামপুর রেলওয়ের স্টেশন মাস্টার আনন্দ চক্রবর্তী বলেন, রাজশাহী থেকে ছেড়ে আসা তিতুমীর এক্সেপ্রেস ট্রেনটি বিরামপুর প্ল্যাটফর্মে দাঁড়িয়ে ছিল। ট্রেনটি চিলাহাটি রওনা হওয়ার কিছুক্ষণের মধ্যে এ দুর্ঘটনা ঘটে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।