ঢাকাশনিবার , ২৬ আগস্ট ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

বিরামপুরে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে সনদ ও অর্থ বিতরণ

Ranisankailnews24
আগস্ট ২৬, ২০২৩ ৫:৩৭ অপরাহ্ণ
Link Copied!

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের জেলার বিরামপুর নর্থ-বেঙ্গল কিন্ডারগার্টেন এন্ড প্রি-ক্যাডেট স্কুল সোসাইটি কর্তৃক ২০২২ সালের বৃত্তি পরীক্ষার সনদ ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

আজ শনিবার সকাল ১০টার দিকে পৌর শহরের বিরামপুর পৌর কিন্ডারগার্টেন স্কুলে এই সনদ ও নগদ অর্থ বিতরণ করা হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলীমুল ইসলামের সভাপতিত্বে এবং সহকারি শিক্ষক তাজমিনুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বিদ্যালয়ের সভাপতি ও পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী, বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয়ের সহ-সভাপতি তোছাদ্দেক হোসেন, সদস্য ওবায়দুল মিনহাজ, বিরামপুর মহিলা কলেজের অধ্যক্ষ (ভারঃ) মেসবাউল হক প্রমুখ।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রধান শিক্ষক আলীমুল ইসলাম জানান, বিরামপুর নর্থ-বেঙ্গল কিন্ডারগার্টেন এন্ড প্রি-ক্যাডেট স্কুল থেকে ২০২২ সালে বৃত্তি পরীক্ষায় ১৬৫জন শিক্ষার্থী অংশ নেন। এরমধ্যে ট্যালেন্টপুলে ৩৩ জন এবং সাধারণ গ্রেডে ২৫ জন বৃত্তি পায়। আজ বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে সনদ ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

তিনি আরও বলেন, দিনাজপুর জেলার মধ্যে বিরামপুর নর্থ-বেঙ্গল কিন্ডারগার্টেন এন্ড প্রি- ক্যাডেট স্কুলটি ২০২২পরীক্ষায় বৃত্তি পরীক্ষায় শ্রেষ্ঠত্ব অর্জন করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।