ঢাকাশুক্রবার , ১৯ মে ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

বিরামপুরে শস্য কর্তন ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত

Ranisankailnews24
মে ১৯, ২০২৩ ১১:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

নয়ন হাসান, বিরামপুর: দিনাজপুরের বিরামপুর উপজেলায় কৃষি প্রণোদনা কর্মসূচীর আওতায় ২০২২-২০২৩ অর্থবছরে রবি মৌসুমে বোরো ধানের সমলয়ে চাষাবাদের ব্লক প্রদর্শনীর ক্ষেত কম্বাইন্ড হার্ভেস্টারের মাধ্যেমে শস্য কর্তন ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার দোশরা পলাশবাড়ী গ্রামে উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকারের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মসূচির উদ্বোধন ও বক্তব্য রাখেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তর দিনাজপুর অঞ্চলের অতিরিক্ত পরিচালক শামীম আশরাফ। এতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা ফিরোজ আহমেদ।

বিরামপুর উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা জাহিদুল ইসলাম ইলিয়াস এর সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর দিনাজপুর অঞ্চলের উপ-পরিচালক নুরুজ্জামান, জেলা প্রশিক্ষণ কর্মকর্তা জাফর ইকবাল, উপজেলা ভাইস চেয়ারম্যানদ্বয় উম্মে কুলছুম বানু, মেজবাউল ইসলাম মন্ডল, কৃষক আলম হোসেন ও হুমায়ন কবীর খোকন সহ আরও অনেকে।

অনুষ্ঠানের আগে পবিত্র কোরআন তেলোয়াত করেন আরিফুল ইসলাম। এর আগে আমন্ত্রিত অতিথিবৃন্দ দোশরা পলাশবাড়ী মাঠে ওই গ্রামের কৃষক খোকনের বোরো ধান জাত: এস এল ৮ এইচ শস্য (ধান) কর্তন ও ধান চাষাবাদের ব্লক প্রদর্শনীর ক্ষেত পরিদর্শনের মধ্যদিয়ে কর্মসূচির উদ্বোধন করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।