ঢাকাশনিবার , ১৭ ডিসেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

বিশ্বনাথে এসএসসি ও দাখিল উত্তীর্ণদের সংবর্ধনা দিয়েছে উকিলীয়া স্টুডেন্ট ফোরাম

Ranisankailnews24
ডিসেম্বর ১৭, ২০২২ ৮:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

ফারুক আহমদ,বিশ্বনাথ সিলেটঃসিলেটের বিশ্বনাথে উকিলীয়া স্টুডেন্ট ফোরামের উদ্যোগে ২০২২ সালে এসএসসি ও দাখিল পরীক্ষায় উত্তীর্ণ ২৭ জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শুক্রবার (১৬ ডিসেম্বর) দুপুরে উপজেলার লামাকাজী ইউনিয়নের মির্জারগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ওই সংবর্ধনা সভা অনুষ্টিত হয়।
এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্হানীয় মিসবাহুল হুদা মাদরাসার অধ্যক্ষ মাওলানা আব্দুল বাকি।

ফোরামের সভাপতি মামুন হোসাইন এর সভাপতিত্বে ও সহ সভাপতি হাবিব মোহাম্মদ বাদল এর পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্হানীয় ২নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. আফজল হোসাইন, ফোরামের সাধারণ সম্পাদক ক্বারী গোলাম কিবরিয়া, রাগীব রাবেয়া হাইস্কুল এন্ড কলেজ’র সাবেক প্রভাষক (বাংলা) আবু জাফর হাবিব, ফোরামের সিনিয়র সদস্য আহমেদ জাকারিয়া।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তিলাওয়াত করেন সংবর্ধিত শিক্ষার্থী ফরহাদ আহমদ।

এসময় উপস্হিত ছিলেন ফোরামের অর্থ সম্পাদক সুমন আহমদ, সদস্য রাসেল আহমদ, নুবেদ আহমদ, আশরাফুল ইসলাম শিহাম, জাকির আহমদ, মাহদি হাসান, আব্দুর রহমান (রাফি), সাইফুজ্জামান সোহাগ প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।