ঢাকাসোমবার , ২৩ জানুয়ারি ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

বীরগঞ্জের সস্বেচ্ছাসেবী সংগঠন সংবাদ প্রকাশ করায় নব শিল্পী উন্নয়ন সংস্থার সাংবাদিক উত্তম শর্মাকে সম্মাননা স্বারক প্রদান

Ranisankailnews24
জানুয়ারি ২৩, ২০২৩ ১:৪৫ অপরাহ্ণ
Link Copied!

মোজাম্মেল হক বীরগঞ্জ প্রতিনিধঃ বীরগঞ্জের সস্বেচ্ছাসেবী সংগঠন গুলোর ভালো সংবাদ প্রকাশ করার কারণে নব শিল্পী উন্নয়ন সংস্থার পক্ষ থেকে সাংবাদিক উত্তম শর্মাকে সম্মাননা স্বারক প্রদান করেন এমপি মনোরঞ্জন শীল গোপাল। নব শিল্পী উন্নয়ন সংস্থার উদ্যোগে আলোচনা সভা ও শিল্পীদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

২২ জানুয়ারী রবিবার বিকাল ৩টায় নব শিল্পী উন্নয়ন সংস্থার সভাপতি হেমন্ত কান্ত বর্মন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।

তিনি বলেন শিল্পীদের সম্পর্কে জানার আগ্রহও আছে তরুণ প্রজন্মের। কিন্তু সঠিকভাবে তার প্রকাশ না থাকায় তারা অনেক কিছুই জানতে পারে না।
অবহেলিত শিল্পীরদের ব্যাপারে তিনি বলেন, প্রত্যেক মানুষের মাঝে একটি শিল্পী প্রতিভা থাকে। যথাযথ পরিবেশ পেলে প্রতিভা বিকশিত হয়।

বক্তব্য শেষে, বীরগঞ্জের স্বেচ্ছাসেবী সংগঠনগুলোর ভালো সংবাদ প্রকাশ করার কারণে নব শিল্পী উন্নয়ন সংস্থার পক্ষ থেকে সাংবাদিক উত্তম শর্মাকে সম্মাননা স্বারক প্রদান ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বীরগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়াম্যান মোছা: আয়শা আক্তার বৃষ্টি, উপজেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক মো: ইয়াসিন আলী, জ্যোসনা ফিলিং স্টেশন এর স্বত্বাধিকারী রতন কুমার সাহা রেন্টু, দিনাজপুরের নারী উদ্যোক্তা নিশিতা রায় নিশি, আলোর পথে ফাউন্ডেশনের সভাপতি মো: হানিফ হোসেন, সাধারণ সম্পাদক গোকুল চন্দ্র রায়, প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ স্বেচ্ছাসেবী সংগঠনের প্রধান উপদেষ্টা উত্তম শর্মা।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন নব শিল্পী উন্নয়ন সংস্থার সদস্য জয়নাল আবেদীন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।