ঢাকামঙ্গলবার , ৬ জুন ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

বীরগঞ্জে অসংক্রামক রোগ প্রতিরোধ ও নিয়ন্ত্রণের জন্য কর্মশালা

Ranisankailnews24
জুন ৬, ২০২৩ ৭:৪১ অপরাহ্ণ
Link Copied!

মোজাম্মেল হক ,বীরগঞ্জ উপজেলা প্রতিনিধিঃ দিনাজপুরের বীরগঞ্জে উপজেলার পরিষদ সভাকক্ষে ব্র্যাক জেসম পি গ্র্যান্ট স্কুল অফ পাবলিক হেলথ, ব্র্যাক বিশ্ববিদ্যালয় এর আয়োজনে অসংক্রামক রোগ প্রতিরোধ ও নিয়ন্ত্রণের জন্য ‘সমগ্র সরকার’ এবং ‘সমগ্র সমাজ’ এর অংশগ্রহণের মাধ্যমে উপজেলা পর্যায়ে মডেল চূড়ান্তকরণ অনুষ্ঠিত হয়েছে।

৫জুন সোমবার সকাল ১০ টায় উপজেলা নির্বাহী অফিসার জিন্নাত রেহেনার সভাপতিত্ত্বে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন স্বাস্থ্যশিক্ষা অধিদপ্তরের সাবেক মহাপরিচালক এনায়েত হোসেন। প্রধান হিসেবে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য ও বর্তমানে উপজেলা চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক স্বাস্থ্যসেবা বিভাগ এর ডাঃ খালেদা ইসলাম, বীরগঞ্জ পৌরসভার মেয়র মোশারফ হোসেন বাবুল।
অনুষ্ঠানে বীরগঞ্জ উপজেলার সকল অধিদপ্তরের প্রধান গণ ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও শিক্ষকবৃন্দ সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।