ঢাকাবুধবার , ১০ জুলাই ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

বীরগঞ্জে ড্রেজার দিয়ে বালু উত্তোলন বন্ধের দাবীতে মানববন্ধন

Ranisankailnews24
জুলাই ১০, ২০২৪ ৪:১৪ অপরাহ্ণ
Link Copied!

মোজাম্মেল হক বীরগঞ্জ (দিনাজপুর) সংবাদদাতা ঃ দিনাজপুরের বীরগঞ্জে ৪নং পাল্টাপুর ইউনিয়নের পাল্টাপুর আশ্রমে, পাল্টাপুর ইউনিয়নের আশ্রয়নবাসীর আয়োজনে ড্রেজার দিয়ে বালু উত্তোলন বন্ধের দাবিতে ও আশ্রয়ন প্রকল্পবাসীকে নদী ভাঙ্গন থেকে রক্ষার দাবিতে মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে।

১০জুলাই বুধবার দুপুর ১২টায় আশ্রয়ন প্রকল্পের পাল্টাপুর ইউনিয়নের আশ্রয়নবাসী অলক রায় এর সভাপতিত্বে মানব বন্ধনে বক্তব্য রাখেন গীতা রানী রায়, কাচু বালা, দিব চরন বাবু , হানজারী সহ আরো অনেকে । মানব বন্ধনে বক্তারা বলেন, কিছু অসাধু ব্যবসায়ী বালু তুলে আশ্রয়ন প্রকল্পবাসীর ক্ষতি করছেন। এর মাধ্যমে হাজার হাজার মানুষের বিপদের মধ্যে ঠেলে দেওয়া হচ্ছে। বালু উত্তোলনের কারণে পাল্টাপুর ইউনিয়নের আশ্রয়নের ব্যাপক ক্ষতিগ্রস্থ হয়েছে। তারা নদী থেকে অবৈধ ড্রেজার দিয়ে বালু উত্তোলন বন্ধের দাবী জানান ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।