ঢাকামঙ্গলবার , ১৮ জুলাই ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

বীরগঞ্জে দিনব্যাপী কার্যক্রম বৃদ্ধাশ্রমে বস্ত্র বিতরণ ও বৃক্ষ রোপন কর্মসূচী

Ranisankailnews24
জুলাই ১৮, ২০২৩ ৯:৩২ অপরাহ্ণ
Link Copied!

মোজাম্মেল হক, বীরগঞ্জ উপজেলা প্রতিনিধিঃ একসাথে চলবো সুন্দর সমাজ গড়বো এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের বীরগঞ্জের ৭ নং মোহাম্মদপুর ইউনিয়নের রসুলপুর গোধুলী বৃদ্ধাশ্রমে বাংলাদেশ সে¦চ্ছাসেবী সমাজ কল্যাণ পরিষদ এর আয়োজনে দিনব্যাপী কার্যক্রম, আলোচনা সভা, বস্ত্র বিতরণ ও বৃক্ষরোপন কর্মসূচী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

১৮জুলাই মঙ্গলবার সকাল ১০টায়, ৭ নং মোহাম্মদপুর ইউনিয়নের চেয়ারম্যান গোপাল চন্দ্র দেবশর্মার সভাপতিতে¦ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (বীরগঞ্জ সার্কেল) মোঃ খোদাদাদ হোসেন। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ সুব্রত কুমার সরকার।
অনুষ্ঠানে বিশেষ আলোচক হিসেবে বক্তব্য রাখেন জোৎ¯œা ফিলিং স্টেশন এর স্বত্বাধিকারী রতন কুমার সাহা রেন্টু, বাংলাদেশ সে¦চ্ছাসেবী সমাজ কল্যাণ পরিষদ এর প্রধান উপদেষ্টা উত্তম শর্মা, সনকা দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ মাইজার আলম।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বাংলাদেশ সে¦চ্ছাসেবী সমাজ কল্যাণ পরিষদ এর কেন্দ্রীয় সদস্য জয়নাল আবেদীন।
অনুষ্ঠান শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ সে¦চ্ছাসেবী সমাজ কল্যাণ পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নুরনবী নাসিম, বাংলাদেশ সে¦চ্ছাসেবী সমাজ কল্যাণ পরিষদ এর পরিচালক ওমর ফারুক, মহিলা বিষয়ক সম্পাদিকা আফিফাজ্জামান রিয়া, কেন্দ্রীয় সদস্য মোছাঃ সুমাইয়া, সহ আরো অনেকে। এ সময় বৃদ্ধাশ্রমের সকল আশ্রিত সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।