ঢাকাবৃহস্পতিবার , ৬ জুন ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

বীরগঞ্জে ভোগনগর ইউনিয়ন পুষ্টি কমিটি গঠন বিষয়ক সভা

Ranisankailnews24
জুন ৬, ২০২৪ ৭:১৭ অপরাহ্ণ
Link Copied!

মোজাম্মেল হক বীরগঞ্জ প্রতিনিধি \ দিনাজপুরের বীরগঞ্জ ৮নং ভোগনগর ইউনিয়নে মাল্টি স্টেক- হোল্ডার প্লাট ফর্ম ( পুষ্টি কমিটি ) গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে ।

অনুষ্ঠিত সভায় ২১ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে।
যেখানে উপজেলার বিভিন্ন দপ্তরের প্রতিনিধিগন রয়েছেন । দাতা সংস্থা ইফাদ রেইঞ্জ প্রকল্পের আওতায় বাংলাদেশ সরকার কৃষি মন্ত্রণালয়ের কৃষি সম্প্রসারন অধিদপ্তর এবং গ্লোবাল অ্যালায়েন্স ফর ইম্প্রুভড নিউট্রিশন (গেইন) এর আয়োজনে আজ বৃহস্পতিবার সকালে ভোগনগর ইউনিয়ন পরিষদ মিলনআয়তনে উক্ত সভাটি অনুষ্টিত হয়।
কৃষক জনশক্তি স্বাস্থ্য ও পুষ্টি উন্নয়ন ঘটানো এবং পুষ্টি সংবেদনশীল ইউনিয়ন মাল্টিস্টেক হোল্ডার প্লাটর্ফম গঠনের লক্ষে ভোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: রাজিউর রহমান রাজু সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা মো: শরিফুল ইসলাম বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোঃ সোহরাব আলি সহ:পরিদশক উপজেলা সমবায় অফিসার মমিনুল ইসলাম ক্ষেত্র সহকারী উপজেলা মৎস্য অফিসার ফজল করিম সহকারী প্রাণী সম্পদ কর্মকর্তা মোঃ হাসানুর রশিদ উপসহকারী প্রকৌশলী এলজিইডি বীরগঞ্জ, মোঃ ইয়াকুব আলী ইউনিয়ন সচিব ৮নং ভোগনগর ইউনিয়ন ।
এসময় সাংবাদিক,কৃষক নেতৃবৃন্দসহ বিভিন্ন পেশার মানুষ উপস্থিত ছিলেন ।
পরে ভোগনগর ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান মো: রাজিউর রহমান রাজুকে সভাপত্বি করে, মো: গোলাম মোস্তফা S A A D সদস্য সচিব করে ২১ সদস্য করে একটি কমিটি গঠন করা হয় ।
উপজেলা কৃষি কর্মকর্তা মো: শরিফুল ইসলামকে উপদেষ্টা মনোনিত করা হয়েছে ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।