ঢাকাবৃহস্পতিবার , ১৫ ডিসেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

মহান বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন এম ইরফান হোসেন

Ranisankailnews24
ডিসেম্বর ১৫, ২০২২ ৭:৫৮ অপরাহ্ণ
Link Copied!

পটিয়া সংবাদ দাতাঃ-পটিয়া উপজেলা সহ সমগ্র দেশ বাসীকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন পটিয়া উপজেলা জাতীয় যুব সংহতির প্রচার সম্পাদক এম ইরফান হোসেন। ১৬-ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন পটিয়া উপজেলা জাতীয় যুব সংহতির প্রচার সম্পাদক ও পল্লীবন্ধু পরিষদ চট্টগ্রাম মহানগর যুগ্ন আহ্বায়ক এবং জাতীয় পার্টি আইসিটিপি এক্টিভিস্ট চট্টগ্রাম জেলা। তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন, ❝স্বশ্রদ্ধাচিত্তে স্মরণ করছি মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী বীর মুক্তিযোদ্ধাদের ও  আত্মদানকারী সকল শহীদদের এবং বীরাঙ্গনা মা-বোনদের যাদের আত্মত্যাগ ও যাদের বীরত্বের বিনিময়ে আমাদের দেশ বাংলাদেশ। সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করছি। দীর্ঘ নয় মাস রক্তক্ষয়ী সংগ্রামে ৩০ লক্ষ শহীদ, ২ লক্ষ মা-বোনের ইজ্জতের বিনিময়ে আমাদের অর্জিত এ বিজয়। জাতীয় বিজয় দিবস।বিজয়ের এই দিনে সকল অপশক্তিকে রুখার প্রত্যয়ে ভেদাভেদ ভুলে মহামূল্যবান এই অর্জনকে কাজে লাগিয়ে অসাম্প্রদায়িক চেতনায় দেশকে এগিয়ে নিয়ে যাই ।❞

পটিয়া উপজেলা জাতীয় যুব সংহতির প্রচার সম্পাদক এম ইরফান হোসেন আরও বলেন, আমরা ৯০ পরবর্তী নুর হোসেনের গনতন্ত্র চাই না, আমরা চাই বিচার বিভাগ স্বাধীন ভাবে নিজ গতিতে চলুক- আমরা চাই না দেশ লিবিয়া, ইরাক, আফগানীদের মতো হোক; আমরা চাই স্বাধীন দেশে গনতন্ত্র পুর্ণ প্রতিষ্টা করে স্বাধীন ভাবে বাঁচতে।দেশের এই ক্লান্তিময় সময়ে সবাই সুস্থ থাকুন, সুন্দর থাকুন, ভাল থাকুন, সবার জন্য  শুভকামনা। সবাইকে আবারো বিজয় দিবসের শুভেচ্ছা ও অভিনন্দন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।