ঢাকাশুক্রবার , ১৯ মে ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

মাদারগঞ্জে ৮ জন রোগীর চিকিৎসায় ৪ লক্ষ টাকার চেক বিতরণ সমাজ সেবা অফিসের

Ranisankailnews24
মে ১৯, ২০২৩ ১২:০২ অপরাহ্ণ
Link Copied!

মোহাম্মদ আলী জিন্নাহ,নিজস্ব প্রতিনিধিঃজামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলায় সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অধীনে সমাজসেবা অধিদফতর কর্তৃক বাস্তবায়িত ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়ায় আক্রান্ত রোগীদের মাঝে আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়। বৃহস্পতিবার বিকালে উপজেলা পরিষদ সভাকক্ষে মাদারগঞ্জ উপজেলায় অবস্থানকারী ০৮ জন আক্রান্ত ব্যক্তির মাঝে (প্রত্যেক ব্যক্তিকে ৫০,০০০ টাকা করে) মোট ৪,০০০০০ টাকা বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওবায়দুর রহমান বেলাল, চেয়ারম্যান উপজেলা পরিষদ, মাদারগঞ্জ, জামালপুর, সভাপতিত্ব করেন ইলিশায় রিছিল, উপজেলা নির্বাহী অফিসার, মাদারগঞ্জ,জামালপুর। উপজেলা সমাজসেবা অফিসার মোঃ তৌফিকুল ইসলাম খালেক এর সঞ্চালনায় প্রধান অতিথি, সভাপতি এবং সাংবাদিক সহ সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন ।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন মাননীয় প্রধানমন্ত্রী দেশের সকল মানুষের উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। সামাজিক নিরাপত্তা কর্মসূচীর আওতায় দূরারোগ্য রোগে আক্রান্ত রোগীদেরকে আর্থিক অনুদান দেয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।এসময় সহায়তা গ্রহণকারীরা মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে দোয়া কামনা করে তাদের অনুভূতি ব্যক্ত করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।