ঢাকারবিবার , ১১ ডিসেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

মানসিক রুগীকে চিকিৎসার ব্যবস্থা করে দিলেন  ফুলপুর থানা 

Ranisankailnews24
ডিসেম্বর ১১, ২০২২ ৮:৫৭ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহ ফুলপুর প্রতিনিধি মোঃকামরুল ইসলাম খানঃঅবশেষে মানসিক ভারসাম্যহীন মহিলাকে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মনোরোগ বিভাগে ভর্তি করা হলো

অনেক ঝুক্কি ঝামেলা শেষে, অবশেষে মানসিক ভারসাম্যহীন মহিলাকে সুচিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গত ১০/১২/২০২২ তারিখ দিবাগত রাত ০১ঃ১০ ঘটিকার সময় অজ্ঞাত নামা মানসিক ভারসাম্যহীন মহিলাকে অসংলগ্ন ঘুরাঘুরি করতে দেখে স্থানীয় লোকজন ৯৯৯ এর মধ্যমে ফোন করে আমাকে জানালে আমি এসআই সুমন মিয়াকে জানালে তিনি সঙ্গীয় এসআই মনোয়ার হোসেন,এসআই সবুজ মিয়া, নারী শিশু প্রতিবন্ধী ডেস্ক অফিসার এএসআই জিন্নাত আরা ও ফোর্স সহ তাকে প্রায় তিনঘন্টা প্রচন্ত কষ্টের চেস্টায় উদ্ধার করে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসার ব্যাবস্থা করে সকাল ৬ঃ০০ টায় থানায় নিয়ে আসেন । পরবর্তীতে পুলিশ সুপার, ময়মনসিংহ জনাব মাসুম আহাম্মদ ভুঞা পিপিএম স্যারের দিক নির্দেশনায় গত ১০/১২/২০২২ তারিখ দিবাগত রাতে পাওয়া অজ্ঞাত নামা মানসিক ভারসাম্যহীন মহিলাকে সুচিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ভর্তির জটিল প্রক্রিয়া ( বিশ্ব যুদ্ধের চেয়ে জটিল মনে হয়েছে!) ভর্তির কাজ সম্পন্ন করেছেন, এসআই মোঃ তারিকুল ইসলাম, এএসআই জিন্নাত আরা সহ তিনজন মহিলা গ্রাম পুলিশ। তাদের সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা।

আপাতত তিনি ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ২৩ নাম্বার ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন। চিকিৎসা চলছে। আল্লাহ তাকে সুস্থতা দান করে পরিবারের নিকট ফিরিয়ে দেওয়ার তৌফিক দান করুন।
আমিন!

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।