ঢাকারবিবার , ১৪ এপ্রিল ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

রাণীশংকৈলে নদীতে গোসল করতে গিয়ে দুই শিশুর মৃত্যু

Ranisankailnews24
এপ্রিল ১৪, ২০২৪ ৮:০৬ অপরাহ্ণ
Link Copied!

 

মাসুদ রানা লেমন, ঠাকুরগাঁও সংবাদদাতা ::

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে কুলিক নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। রোববার (১৪ এপ্রিল) দুপুরে উপজেলার লেহেম্বা ইউনিয়নের খঞ্জনা এলাকায় কুলিক নদীতে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিশুরা হলেন- উপজেলার খঞ্জনা গ্রামের ইব্রাহিমের মেয়ে ইয়াসমিন আক্তার (১০) ও দিনাজপুর সদরের মহারাজা মোড় এলাকার ইউসুফ আলীর মেয়ে তসলিমা আক্তার (৮)। জানা যায় দুপুরে খঞ্জনা বাড়ির পাশের কুলিক নদীতে গোসল করতে যায় ইয়াসমিন ও তসলিমা | কোনো এক সময় তারা পানিতে তলিয়ে যায়। এদিকে দীর্ঘক্ষণ তাদের না পেয়ে খোঁজাখুঁজি শুরু করে পরিবারের সদস্যরা। পরে নদী থেকে তাদের মরদেহ উদ্ধার করেন| রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল রানা এ প্রতিবেদককে জানান, কুলিক নদীতে ডুবে দুই শিশুর মৃত্যুর খবর পেয়েছি। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। তসলিমা আক্তার ঈদে নানার বাড়িতে বেড়াতে এসেছিল। পরে প্রতিবেশি আরেক শিশু ইয়াসমিনের সঙ্গে নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে দুজনের মৃত্যু হয়। বিষয়টি খুবই দুঃখজনক।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।