ঢাকাবুধবার , ১০ এপ্রিল ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

রানীশংকৈলে বিশ্ববিদ্যালয় ও বুয়েটে চান্স প্রাপ্ত শিক্ষার্থীদের বিশেষ সম্মাননা প্রদান

Ranisankailnews24
এপ্রিল ১০, ২০২৪ ৯:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

জেলা প্রতিনিধি, ঠাকুরগাঁও: ডাইনামিক টিচিং সেন্টারের শিক্ষার্থীদের দেশের বিভিন্ন সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান বুয়েট ও বিশ্ববিদ্যালয়ে মেধা তালিকায় উত্তীর্ণ হওয়ায় কৃতি শিক্ষার্থী সংবর্ধনা- ২০২৪ আয়োজন করেছেন- ডাইনামিক টিচিং সেন্টার। যা ডাইনামিক টিচিং সেন্টারের এক বিশাল অর্জন। একইসাথে ৭ জন চান্স পাওয়ায় প্রসংশায় ভাসছেন ডাইনামিক টিচিং সেন্টার সহ অত্র কোচিং এর পরিচালক মোঃ মামুনুর রশীদ মামুন।

চান্স পাওয়া শিক্ষার্থীরা হলো – মোঃ হামিম মোস্তফা (ঢা.বি), আবদুল্লাহ আল নোমান (বুয়েট), এ কে এম রামিম (ঢা.বি), মোঃ আল আমিন (চ.বি), মোঃ রাজা চৌধুরী রেজাউল (ঢা.বি), মিঠুন রায় (রা.বি), মোঃ মনতাজ উদ্দিন (চ.বি)।

সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মোঃ মাহবুব আলম, সহকারী অধ্যাপক, রানীশংকৈল ডিগ্রি কলেজ। মোঃ ইসমাইল হোসেন, লেকচারার, রানীশংকৈল ডিগ্রি কলেজ। মোঃ জাহাঙ্গীর আলম, সহকারী অধ্যাপক, রানীশংকৈল ডিগ্রি কলেজ। মোঃ শফিউল্লাহ, সহকারী শিক্ষক, ভন্ডগ্রাম উচ্চ বিদ্যালয়। মোঃ আব্দুল কাদের, পরিচালক, জে.কে কোচিং সেন্টার। মোঃ জাহিদ ইকবাল পলাশ, পরিচালক, জে.এন কোচিং সেন্টার। মোঃ আইনাল হক, পরিচালক, নিউ ফর্মুলা কোচিং সেন্টার। মোঃ ওমর ফারুক, পরিচালক, স্টাডি কোচিং সেন্টার।

উক্ত অনুষ্ঠানে ডাইনামিক টিচিং সেন্টারের পরিচালক অভিভাবক ও শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, ডাইনামিক টিচিং সেন্টার সবসময় প্রতিটি শিক্ষার্থীদের সর্বোচ্চ জায়গায় পৌছানোর চেষ্টা করে এবং সবসময় তাদেরকে আমরা আমাদের সর্বোচ্চ টুকু দেওয়ার চেষ্টা করি। কারণ আজকের শিক্ষার্থীরাই আগামী দিনের ভবিষ্যৎ, আজকের শিক্ষার্থীরাই আগামীতে দেশ ও দশের উন্নয়নের জন্য কাজ করে যাবে। তাই এই এইধারা অব্যাহত রাখার জন্য আমরা ডাইনামিক টিচিং সেন্টার দৃঢ প্রতিজ্ঞাবদ্ধ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।