ঢাকাশুক্রবার , ৬ সেপ্টেম্বর ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

রানীশংকৈল সাংবাদিকদের সাথে বৈষম্যবিরোধী ছাত্রদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

Ranisankailnews24
সেপ্টেম্বর ৬, ২০২৪ ১১:০১ অপরাহ্ণ
Link Copied!

 

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) থেকে

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে ৬ই সেপ্টেম্বর ২০২৪ইং রোজ শুক্রবার সন্ধ্যায় পৌরশহরের মুক্তিযোদ্ধা ভবনের সভাকক্ষে,রানীশংকৈল সাংবাদিকদের সাথে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের স্থানীয় ছাত্র সদস্যদের মধ্যে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়| সভায় উপজেলার দুই প্রেসক্লাবসহ কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন। সভার শুরুতে ছাত্র আন্দোলনে নিহতদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। স্বাগত বক্তব্য দেন- ছাত্রদের পক্ষে তারেক মাহমুদ। তিনি তার বক্তব্যে রাষ্ট্রীয় সংস্কার ও সমাজে ন্যায় বিচার এবং সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে স্থানীয় পর্যায়ে তাদের কর্মসূচি বিস্তারিত তুলে ধরেন। এ কর্মসূচি বাস্তবায়নে তিনি সাংবাদিকদের পরামর্শ ও সহযোগিতা কামনা করেন। ছাত্রদের মধ্যে আরো বক্তব্য দেন- হাবিবুর রহমান,শাহ আলম,জসিম উদ্দিন প্রমুখ।
সাংবাদিকদের মধ্যে বিভিন্ন প্রশ্ন রেখে বক্তব্য দেন- রাণীশংকৈল প্রেসক্লাব সাবেক সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি মোবারক আলী, প্রেসক্লাব (পুরাতন) আহবায়ক কুশমত আলী,সাবেক সহ সভাপতি ও কালবেলা প্রতিনিধি হুমায়ুন কবির, কালের কন্ঠ সফিকুল ইসলাম শিল্পী,আজকের পত্রিকার প্রতিনিধি খুরশিদ আলম শাওন, আমাদের সময় প্রতিনিধি আনোয়ার হোসেন, এশিয়ান টিভির প্রতিনিধি আশরাফুল আলম, দৈনিক উত্তরা প্রতিনিধি নূরুল হক, যায়যায়দিন প্রতিনিধি জিয়াউর রহমান,সাংবাদিক একে আজাদ প্রমুখ। এছাড়াও সাংবাদিকদের মধ্যে আবুল কালাম আজাদ, লেমন সরকার, রেজাউল করিম রাজা, বিজয় রায়, আনোয়ার হোসেন জীবন, নাজমুল হক, আবু জাফর, সুজন আলী প্রমুখ উপস্থিত ছিলেন। সভায় বৈষম্যবিরোধী ছাত্রদের ব্যানারে উপজেলায় কর্মরত ছাত্রদের একটি তালিকা সাংবাদিকদের কাছে দেয়ার এবং ছাত্রদের কাছে দুই প্রেসক্লাবের সদস্যদের তালিকা দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়। সভায় ছাত্ররা সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। সাংবাদিকরা তাদের বক্তব্যে ছাত্রদের কর্মসূচিতে যথাসাধ্য সহযোগিতার আশ্বাস দেন। পরে বৈষম্য বিরোধী ছাত্রদের মধ্যে তারেক মাহামুদ সাংবাদিকদের কাছে সহযোগিতা চেয়ে একটি লিখিত বক্তব্য পড়ে শুনান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।