ঢাকাবুধবার , ২০ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা

লালপুরের দুড়দুড়িয়া এলাকায় এসিড নিক্ষেপ,আহত-২

Ranisankailnews24
ডিসেম্বর ২০, ২০২৩ ২:৪৭ অপরাহ্ণ
Link Copied!

মেহেরুল ইসলাম মোহন নাটোর: নাটোরের লালপুর উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়নের দুড়দুড়িয়া নতুন পাড়া এলাকায় এসিড নিক্ষেপ এর ঘটনায় দুই জন আহত হয়েছে।

মঙ্গলবার (১৯শে ডিসেম্বর-২৩)রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়,লালপুর উপজেলার রামকৃষ্ণপুর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে মোহাম্মদ জিয়া(২৫)এর সাথে দুড়দুড়িয়া নতুনপাড়া গ্রামের রান্টুর মেয়ে রিমা(২২)এর বিয়ে হয়।পরে মাদক মামলায় জিয়া জেলে যাওয়ায় গত ৪ মাস আগে তার স্ত্রী রিমা তাকে তালাক দেয়। পরে জামিনে বের হয়ে ক্ষীপ্ত হয়ে মঙ্গলবার রাতে প্রাক্তন স্ত্রী রিমাকে এসিড নিক্ষেপ করে। এতে তার পাশে দাঁড়িয়ে থাকা রিমার চাচাতো ভাই মিলনের চার বছরের মেয়ে মাইমুনার মুখমণ্ডল ঝলসে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কতর্ব্যরত চিকিৎসক তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
এ বিষয়ে লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাছিম আহম্মেদ বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে।এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।