ঢাকাশুক্রবার , ২৪ নভেম্বর ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

লালপুরে সড়ক দুর্ঘটনায় নিহত-১,আহত-১

Ranisankailnews24
নভেম্বর ২৪, ২০২৩ ৬:১৭ অপরাহ্ণ
Link Copied!

মেহেরুল ইসলাম মোহন নাটোর: নাটোরের লালপুর উপজেলার ২নং ঈশ্বরদী ইউনিয়নের পালিদেহা এলাকায় রাস্তা পারাপারের সময় মোটরসাইকেল ও বাইসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আব্দু্ল গফুর(৬০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন,এবং মোটরসাইকেল আরোহী শিহাব(২০)নামের এক যুবককে গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

শুক্রবার(২৪শে নভেম্বর-২৩)বিকাল পৌনে ৩ টার দিকে পালিদেহা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল গফুর ঈশ্বরদীর আরামবাড়িয়া এলাকার মৃত হারেজ প্রামানিকের ছেলে এবং আহত শিহাব পুঠিয়া উপজেলার নামাজগ্রাম-বানেশ্বর এলাকার ওসমান গণির ছেলে বলে জানা গেছে।
প্রতক্ষদর্শীরা জানায়, আব্দুল গফুর বাই সাইকেল নিয়ে রাস্তা পারাপারের সময় লালপুর হতে ঈশ্বরদীগামী একটি দ্রুতগামী মোটরসাইকেল বাইসাইকেলটিকে ধাক্কা দিলে উভয়-ই আহত হন।পরে তাদের উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আব্দুল গফুরকে মৃত ঘোষণা করেন এবং শিহাবকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
বিষয়টি নিশ্চিত করে লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি)উজ্জ্বল হোসেন বলেন,দূ্র্ঘটনা কবলিত মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে।এ বিষয়ে সড়ক আইনে ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।