ঢাকামঙ্গলবার , ৩ জানুয়ারি ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

লালমনিরহাটে নবাগত নির্বাহী অফিসার জান্নাত আরা ফেরদৌস কে ” বাংলাদেশ প্রেসক্লাবের ফুলেল শুভেচছা

Ranisankailnews24
জানুয়ারি ৩, ২০২৩ ৩:৫০ অপরাহ্ণ
Link Copied!

এস,আর শরিফুল ইসলাম রতন, লালমনিরহাটঃ মুক্তিযুদ্বের চেতনায় ঐক্যবদ্ধতা ও অধিকার প্রতিষ্টায় সর্বস্তরের সাংবাদিক জাগো এই স্লোগান কে সামনে রেখে, সারা বাংলাদেশে ৭০১ বিশিষ্ট কমটি ও ৭১ হাজার সাংবাদিক নিয়ে গঠিত একটি ঐক্যবদ্ধ প্রতিষ্ঠান,যার নাম বাংলাদেশ প্রেসক্লাব।

লালমনিরহাট সদর উপজেলা নির্বাহী অফিসার জনাব জান্নাত আরা ফেরদৌসকে ফুলেল শুভেচ্ছা জানালেন বাংলাদেশ প্রেসক্লাব, লালমনিরহাট জেলা শাখা।

মঙ্গলবার( ৩ জানুয়ারি) দুপুর ১ টা লালমনিরহাট সদর উপজেলা নির্বাহী অফিসারের কক্ষে ফুলেল শুভেচ্ছা জানালেন বাংলাদেশ প্রেসক্লাব” লালমনিরহাট জেলা শাখার নেতৃবৃন্দ।

 

বাংলাদেশ প্রেসক্লাব” রংপুর বিভাগীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও লালমনিরহাট জেলা শাখার সভাপতি (দৈনিক আমার সংবাদ, Daily morning glory পত্রিকার লালমনিরহাট প্রতিনিধি এস,আর শরিফুল ইসলাম রতনের নেতৃত্বে বাংলাদেশ প্রেসক্লাব লালমনিরহাট জেলা শাখার যুগ্নঃসম্পাদক সাহিদ বাদশা বাবু দৈনিক (মাক্তভূমির খবর) বাংলাদেশ প্রেসক্লাব লালমনিরহাট জেলা শাখার কার্যনিবার্হী সদস্য এস সাধন রায়, (দৈনিক আইন বার্তা, প্রজন্মকন্ঠ) বাংলাদেশ প্রেসক্লাব লালমনিরহাট জেলা শাখার সদস্য, লাজু ইসলাম, (দৈনিক বানিজ্য) বাংলাদেশ প্রেসক্লাব লালমনিরহাট জেলা শাখার সদস্য, মিজানুর রহমান মিলন সদস্য, (দৈনিক ভোরের সময়)সহ অন্যন্য সদস্য বৃন্দ সদর উপজেলা নির্বাহী অফিসার জান্নাত আরা ফেরদৌস কে ফুলের শুভেচ্ছা জানান।এ সময় সংগঠনের অনান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।