ঢাকাবুধবার , ১১ জানুয়ারি ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

লালমনিরহাট জেলা পুলিশের মাদক উদ্বার অভিযানে সারাদেশের মধ্যে প্রথম স্থান অর্জন

Ranisankailnews24
জানুয়ারি ১১, ২০২৩ ৬:২৩ অপরাহ্ণ
Link Copied!

এস,আর শরিফুল ইসলাম রতন, লালমনিরহাটঃপুলিশ সপ্তাহ ২০২৩ এ, বাংলাদেশ পুলিশের মাদকদ্রব্য উদ্ধার অভিযানে সারাদেশের মধ্যে লালমনিরহাট জেলা পুলিশ প্রথম স্থান অধিকার করেছে। লালমনিরহাট জেলা পুলিশ সুপার জনাব মোহাম্মদ সাইফুল ইসলামের নির্দেশনায়, জেলা পুলিশ লালমনিরহাট বিশেষ অভিযান চালিয়ে মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করে আসছে। সীমান্তবর্তি জেলা লালমনিরহাট হওয়ায় পাস্ববর্তি ভারতের বিভিন্ন পয়েন্ট দিয়ে দেদারসে আসছে মাদক।আর সেই মাদক উদ্বার ও মাদক ব্যবসাহীকে ও সেবন কারীকে গ্রেফতার এবং মাদক মামলায় জেল হাজতে প্রেরনে যতেষ্ট ভুমিকা রাখার স্বীকৃতি স্বরুপ পুলিশের মহা পরিদর্শক ( আইজিপি) আব্দুল্লাহ আল মামুন লালমনিরহাট জেলা পুলিশকে (গ-গ্রুপে) প্রথম স্থান ঘোষনা করেন। প্রথম স্হান অধিকার করায় বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) লালমনিরহাট জেলা পুলিশ কে সনদ প্রদান ও ক্রেস্ট প্রদান করেন। আইজিপি মহোদয়ের হাত থেকে ক্রেস্ট ও সনদ গ্রহন করেন লালমনিরহাট জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম।

পুলিশ সুপার সাইফুল ইসলাম বলেন,জেলা পুলিশের সকল সদস্যদের সম্মিলিত এই চেষ্টায় পুলিশ সপ্তাহ-২০২৩ এ, লালমনিরহাট জেলা পুলিশ (গ-গ্রুপ) মাদকদ্রব্য উদ্ধার অভিযানে প্রথম স্থান অধিকার করে।
মাদকদ্রব্য উদ্ধার অভিযানে প্রথম স্থান অধিকার করায় পুলিশ সুপার মহোদয় জেলা পুলিশের সকল সদস্যদের অভিনন্দন ও শুভেচ্ছা জানান।সেই সঙ্গে জেলার কালীগন্জ থানার অফিসার ইনচার্জ এটিএম গোলাম রসুল কেও তিনি ধন্যবাদ জানান মাদক উদ্ধারে রংপুর বিভাগের শ্রেষ্ট ওসি নির্বাচিত হওয়ায় জন্য। লালমনিরহাট জেলা পুলিশের সকল সদস্যকে এই ধারা অব্যাহত রাখার জন্য অনুরোধ করেন তিনি।
তিনি সাাংবাদিক গনকে মাদক নির্মুলে জেলা পুলিশ কে সার্বিক সহযোগীতা করার জন্য আহবান করেন। তিনি আরো বলেন সাংবাদিকরা পুলিশ বাহিনী কে সার্বিক সহযোগিতা করলে আমরা লালমনিরহাট জেলা থেকে মাদক নির্মুল করতে সক্ষম হবো বলে বিশ্বাস করি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।