ঢাকামঙ্গলবার , ২৩ মে ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

লালমনিরহাট ডিসি পার্কে মৎস্য পোনা অবমুক্ত ও বৃক্ষ রোপন করা হলো

Ranisankailnews24
মে ২৩, ২০২৩ ৯:২২ অপরাহ্ণ
Link Copied!

এস আর শরিফুল ইসলাম রতন,লালমনিরহাটঃলালমনিরহাট সদর উপজেলার সাপটানা আবাসান এলাকার ডিসি পার্কে মৎস্য পোনা অবমুক্ত ও বিভিন্ন জাতের বৃক্ষ রোপন করা হলো আজ।

মঙ্গলবার(২৩মে)সকাল ১০টায় লালমনিরহাট পৌরসভার সাপটানা আবসান এলাকায় নব নির্মিত ডিসি পার্কে মৎস্য পোনা অবমুক্ত ও বৃক্ষ রোপন করা হয়।এতে প্রধান অতিথি ছিলেন লালমনিরহাট জেলা প্রশাসক মোহাম্মদ উল্লাহ, বিশেষ অতিথি লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডঃ মতিয়ার রহমান,পুলিশ সুপার সাইফুল ইসলাম, সদর উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান সুজন,পৌর মেয়র রেজাউল করিম স্বপন,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রুবেল রানা,৭নং ওয়ার্ড কাউন্সিলর সোহেল রানা প্রমুখ।ডিসি পার্কটি লালমনিরহাট পৌরসভার তত্ববধানে নির্মিত হচ্ছে।

লালমনিরহাট পৌরসভার সাপটানা মৌজার আবাসন এলাকায়, সরকারি খাস খতিয়ান বি,আর এস ১,১/১ এর ০৮ দশমিক ৩৩১০ একর জমিতে লালমনিরহাট পৌরভার তত্ববধানে ডিসি লেক এবং ওয়াটার পার্ক নির্মিত হচ্ছে, পার্কটি নির্মান হলে লালমনিরহাট পৌরসভার নাগরিকদের সুষ্ঠ বিনোদনের কেন্দ্রবিন্দুতে পরিনিত হবে।

লালমনিরহাট পৌরসভার মেয়র রেজাউল করিম স্বপন জানান,লালমনিরহাট পৌরবাসীর জন্য আধুনিক বাস যোগ্য একটি পৌরসভা নির্মানে আমি প্রতিজ্ঞাবদ্ধ,সেই লক্ষ্যে লালমনিরহাট পৌর সভার সাপটানা মৌজার আবাসন এলাকার খাস জমিতে ডিসি পার্ক নির্মানাধীন, লেকের দুপাশে নানা জাতের ফুল ফল বৃক্ষ রোপন করা হবে,লেকের চতুর্দিকে বসার জন্য ব্রেঞ্চ থাকবে,লেকে বোট রাইড থাকবে যাতে শিশুরা চড়ে আনন্দ উপভোগ করতে পারে, পর্যায় ক্রমে সেখানে আধুনিক সুবিধা সহ নানা ধরনের রাইড স্থাপন করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।