ঢাকাবুধবার , ৫ জুন ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

শাওন আমিনের জন্ম দিনে শুভেচ্ছা

Ranisankailnews24
জুন ৫, ২০২৪ ২:৫০ অপরাহ্ণ
Link Copied!

শহীদুল ইসলাম শহীদ,পঞ্চগড়:  দৈনিক ঝড়ের সম্পাদক ও প্রকাশক শাওন আমিনের জন্মদিন। ১৯৭০ সালে চট্টগ্রামের নয়াবাজার ওয়াসা কলোনীতে জন্ম। বাবার নাম রতব আলী, মা আমিনা আলী। তিন ভাইয়ের মধ্যে দ্বিতীয়। পি এইচ আমীন একাডেমী চট্রগ্রাম থেকে এস এস সি, ওমর গনি এম এই এইচ কলেজ থেকে এইচ এস সি, রুহিয়া ডিগ্রি কলেজ থেকে ১৯৯২ সনে বি এ পাশ করেন। বাবার বাড়ি পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার সুখ্যাতি সৌলাপাড়া গ্রামে। বাবার চট্রগ্রাম ওয়াসায় চাকুরি সুত্রে ১৯৬১ সন থেকে চট্রগ্রাম এ বসবাস করছেন। শখের বশে সাংবাদিকতা শুরু করে ১৯৮৮ সন থেকে। পার্বত্য জেলা রাঙামাটি, খাগড়াছড়ি, বান্দরবান জেলা থেকে প্রকাশিত সর্ব প্রথম ইংরেজি সংবাদপত্র পাক্ষিক The Harbinger এর সম্পাদক প্রকাশক ছিলেন।
ঠাকুরগাঁও জেলা থেকে সর্ব প্রথম কম্পিউটার কম্পোজে প্রকাশিত ” মাসিক সুচনা “, সাপ্তাহিক ঠাকুরগাঁওয়ের কাগজ “, চট্রগ্রামের সর্ব প্রথম ফ্যাশন পত্রিকা ” মাসিক গ্ল্যামার “, পত্রিকার সম্পাদক প্রকাশক ছিলেন। এছাড়া সীমান্ত জেলা পঞ্চগড়, ঢাকা, চট্রগ্রাম এর অনেক প্রতিষ্টিত দৈনিকে কর্মরত ছিলেন। সাংবাদিকতার পাশাপাশি ১৯৯৯ সন থেকে চট্রগ্রাম বন্দরে সাথে সম্পৃক্ত এইচ এস মেরিন এজেন্সীতে জীবিকা নির্বাহের জন্য চাকুরি শুরু করে। ৬ জুন শাওন আমিনের ৫৪ শেষ হয়ে ৫৫ তম পড়বে।
এদিকে, পঞ্চগড়ের এই কৃতি সাংবাদিক শাওন আমিনের জন্ম দিনে পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য নাঈমুজ্জামান ভুইয়া মুক্তা, বাংলাদেশ জাসদের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজমুল হক প্রধান, পঞ্চগড় প্রেসক্লাবের সভাপতি সাজ্জাদুর রহমান সাজ্জাদ, বাংলাদেশ জাসদ জেলা শাখার সভাপতি অধ্যাপক এমরান আল আমিন, সাধারণ সম্পাদক সুভাষ চন্দ্র রায়, পঞ্চগড়ের প্রবীণ গণমাধ্যমকর্মী শহীদুল ইসলাম শহীদ শুভেচ্ছা জানিয়ে র্দীঘজীবন কামনা করেছেন। #

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।