ঢাকাবৃহস্পতিবার , ২২ ফেব্রুয়ারি ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

শিশু অপহরন মামলায় আনোয়ার হোসেনের বিরুদ্ধে চার্জ গঠন

Ranisankailnews24
ফেব্রুয়ারি ২২, ২০২৪ ৫:৩৩ অপরাহ্ণ
Link Copied!

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাও সদর উপজেলার ঢোলারহাট ইউনিয়নে এক নাবালিকা শিশু অপহরনের পর ধর্ষনের অভিযোগের মামলায় আনোয়ার হোসেন সহ তিন জনের বিরুদ্ধে চার্জ গঠন করেছে আদালত। ১৯ ফেব্রুয়ারি সোমবার বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল, ঠাকুরগাঁওয়ের আদালত এ আদেশ দেয়। অভিযুক্তরা হলেন আনোয়ার হোসেন, শাহিন আলম, আশরাফুল ইসলাম।
জানাগেছে, গত ৯ জুন শুক্রবার সকাল ৬ঘটিকায় দশম শ্রেণী পড়ুয়া শিক্ষার্থী প্রতিদিনের ন্যায় ঘুম থেকে উঠে হাটাহাটির জন্য পাকা রাস্তায় উঠা মাত্রই পূর্ব পারকল্পিত ভাবে ওঁৎ পেতে থাকা মামলার আসামী আনোয়ার হোসেনের ও নেতৃত্বে মামলার অপর আসামী শাহীন আলম,আশরাফুল ইসলাম সহ ওই স্কুল পড়ুয়া শিক্ষাথীর অপহরণ করিয়া লইয়া যায়। পরবর্তিতে এ ঘটনায় ওই শিক্ষার্থীর পিতা বাদী হয়ে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনে (সংশোধিত/২০০৩) এর ৭/৩০ ধারায় ঠাকুরগাঁও বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে আনোয়ার হোসেন সহ ৫ বিরুদ্ধে এজাহার দায়ের করেন। আদালত এজাহারটি আমলে লইয়া তদন্তের জন্য রুহিয়া থানাকে নির্দেশ দেয়। রুহিয়া থানাদার ঘটনার সুষ্ঠ তদন্ত করিয়া আনোয়ার হোসেন, শাহিন আলম, আশরাফুল ইসলাম, শাহাজালালের বিরুদ্ধে আদালতে চার্জশিট দেন। পরবর্তিতে বিজ্ঞ আদালতের বিচারক মামলার ৪নং আসামী শাহাজালালকে উক্ত মামলা হতে অব্যাহতি দিয়ে আনোয়ার হোসেন, শাহিন আলম, আশরাফুল ইসলামের বিরুদ্ধে চার্জ গঠন করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।