ঢাকামঙ্গলবার , ১৪ মার্চ ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

সরকারি কালীগঞ্জ শ্রমিক কলেজের নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

Ranisankailnews24
মার্চ ১৪, ২০২৩ ১০:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

মোঃ মুক্তাদির হোসেন,স্টাফ রিপোর্টারঃগাজীপুরের সরকারি কালীগঞ্জ শ্রমিক কলেজের শিক্ষার্থীদের নবীন বরণ ২০২৩ ইং অনুষ্ঠিত হয়েছে, আজ ১৩ ইং মার্চ রোজ সোমবার সকাল ১০ ঘটিকার সময় সরকারি কালীগঞ্জ শ্রমিক কলেজ এর মাঠে সরকারি কালীগঞ্জ শ্রমিক কলেজের অধ্যক্ষের সার্বিক তত্বাবধানে রজনীগন্ধা ফুলের স্টিক দিয়ে নবীন ছাত্র ছাত্রীদের আনুষ্ঠানিকভাবে বরণ করে নেয় সরকারি কালীগঞ্জ শ্রমিক কলেজ কর্তৃপক্ষ।

কালীগঞ্জ সরকারি শ্রমিক কলেজের সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা আসসাদিক জামান এর সভাপতিত্বে
সরকারি শ্রমিক কলেজের ব্যাবস্হানা বিভাগের অধ্যাপক মো: শরিফ হোসেন এর সঞ্চালনায় নবীন বরন অনুষ্ঠান টি অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি, ও বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সভাপতি মেহের আফরোজ চুমকি এমপি।
প্রধান অতিথি তাঁর বক্তব্য বলেন স্বাধীনতা যুদ্ধে সকল শহিদ দের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে প্রধান অতিথি বলেন, বাংলাদেশ এগিয়ে যাচ্ছে এগিয়ে যাচ্ছে,কোন ষরযন্ত্র কারীরা আওয়ামীলীক কে আটকিয়ে রাখতে পারবেনা। আওয়ামীলীগের বিভিন্ন উন্নয়ন মূলক কাজের কথা উল্লেখ করে বলেন বাংলাদেশের বার নির্বাচিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ প্রথম মেট্রোরেল এর উদ্বোধন করেন, যার চালক ছিলেন একজন নারী, কর্ণফুলী টার্নেল, ভুমিহীনদের ভুমিসহ গৃহ নির্মাণসহ বয়স্ক ভাতা,বিধবা ভাতা,মাতৃকালীন ভাতা, সহ অনেক উন্নয়ন আমাদের দিয়েছেন। অল্পদিনের মধ্যে গাজীপুর জেলাকে ভুমিহীন হিসাব ঘোষণা করেন, মেহের আফরোজ চুমকি বলেন প্রধানমন্ত্রী আমদের এত উন্নয়ন করে দিয়েছেন আমাদের ও প্রধান মন্ত্রীকে কালীগঞ্জ বাসীর কিছু দেওয়ার দায়িত্ব আছে।

তিনি সকল শিক্ষার্থী ও নেতা কর্মীদের বলেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে গাজীপুরের কালীগঞ্জ সংসদীয় আসন টি উনাকে উপহার হিসেবে দিতে চাই, আপনাদের কে এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবার ও আগামী নির্বাচনে পূনরায় বঙ্গবন্ধু প্রতিক নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানিয়ে উনার বক্তব্য শেষ করেন।

 

নবীন বরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন (পলাশ), উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন সরকার,সাধারণ সম্পাদক এইচ এম আবু বকর চৌধুরী, গাজীপুর জেলা পরিষদের সদস্য দেলোয়ার হোসেন, কালীগঞ্জ পৌর মেয়র পৌর ও কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি এস এম রবীন হোসেন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন: উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী বশির, অর্থ বিষয়ক সম্পাদক শরিফ হোসেন খান (কনক),উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ রফিকুল ইসলাম সিজু, কালীগঞ্জ উপজেলা শ্রমিক লীগের সাধারন সম্পাদক মোঃ ইকবাল হোসেন ভান্ডারী,কালীগঞ্জ উপজেলা কৃষক লীগের সভাপতি কাদের নেওয়াজ উপজেলা তথ্য বিষয়ক সম্পাদক মোঃ মাইনুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ তানভীর মোল্লা, সাধারন সম্পাদক ওয়াহিদ হাসান, কালীগঞ্জ উপজেলার মহিলা আওয়ামী লীগের সভাপতি জুয়েনা আহমেদ,সাধারণ সম্পাদক মাহাফুজা পারবিন, সরকারি কালীগঞ্জ শ্রমিক কলেজের শিক্ষার্থী, অভিভাবক, ইলেক্টনিস ও পিন্টমিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং আওয়ামীলীগ এবং সহযোগী অংগ সংগঠণের নেতৃবৃন্দ।

উল্লেখ করা যেতে পারে যে ছাত্র সংসদের ও কলেজ শাখা ছাত্রলীগের সাবেক অনেক নেতাকেই আজকের এই নবীন বরন অনুষ্ঠানের দাওয়াত দেওয়া হয় নি, তাই ছাত্র সংসদ ও ছাত্রলীগের সাবেক নেতাদের এই নবীন বরন অনুষ্ঠানে অংশগ্রহণ করেনি। সাবেক ছাত্রলীগের কিছু সংক্ষক নেতা ক্ষোভে দু:ক্ষ প্রকাশ করে বলেন সরকারি কালীগঞ্জ শ্রমিক কলেজ এর নবীন বরন অনুষ্ঠানে সকলআওয়ামীলীগের নেতা কর্মীদের দাওয়া দেওয়া প্রযোজন ছিল , তারা মূুল অনুষ্ঠানের বাইরে মাঠের মধ্যে ঘুড়াঘুড়ি করছিল, এক সময়ে তাদের মধ্যে অনুষ্টান এর বিপক্ষে বিক্ষোভ মিছিল করেন।দুই পক্ষের মাঝে বাক বিতণ্ডায় জড়িয়ে পড়ে হাতাহাতি সৃষ্টি হয়।তবে কোন পক্ষের লোকজন দের আহত হওয়ার খবর পাওয়া যায়নি।
অপর দিকে বিকাল ০৪ ঘটিকার সরকারি কালীগঞ্জ শ্রমিক কলেজ শাখা ছাত্রলীগের আযোজনে সময় ব্যান্ড সংগীত এর আযোজন করা হয়েছে সরকারি শ্রমিক কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি এম আই লিখন এর সভাপতিত্বে সাধারন সম্পাদক ওয়াসিম মোল্লার সঞ্চালনায় সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন এসএস, দূর্গ,একে রাহুল ব্যন্ড শিল্লরা সংগীত পরিবেশন করেন। সকলকে এই সাংস্কৃতিক অনুষ্ঠানে শুরু থেকে শেষ পর্যন্ত এই অনুষ্ঠান টি উপভোগ করার জন্য সরকারি কালীগঞ্জ শ্রমিক কলেজ শাখা ছাত্রলীগের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে অনুষ্ঠানের সভাপতি এম আই লিকন সাংস্কৃতিক অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।