ঢাকাশুক্রবার , ২৪ মে ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

হাতীবান্ধায় স্কুল ছাত্রী অপহরণ, আটক ১

Ranisankailnews24
মে ২৪, ২০২৪ ৮:২১ অপরাহ্ণ
Link Copied!

এস,আর শরিফুল ইসলাম রতন, লালমনিরহাটঃ

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় এক স্কুল ছাত্রীকে অপহরণের অভিযোগ উঠেছে শাকিব নামে এক যুবকের বিরুদ্ধে।

এ ঘটনায় ওই স্কুল ছাত্রীর মা সাহিদা বেগম বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে ও ১ জনকে অজ্ঞাতনামা করে আসামী করে হাতীবান্ধা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযুক্তরা হলেন, উপজেলার পূর্ব সারডুবি এলাকার ৮ নং ওয়ার্ডের শাকিব (২০), তার বাবা আলমগীর হোসেন বল্টু (৪৫), তার মা পেয়ারী বেগম (৪০) ও শাহজাহান (৬৫)।

অভিযোগ সূত্রে জানা যায়, মিলন বাজার মোজাম্মেল হোসেন আহমেদ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী । তাকে বিয়ে করার জন্য প্রস্তাব পাঠায় শাকিব। এতে রাজি না হলে জোরপূর্বক তুলে নিয়ে গিয়ে শাকিবের সঙ্গে বিয়ে দিবে বলে হুমকি দেন আসামীরা। পরবর্তীতে ১৮ মে সকাল ১০ টায় বাড়ি থেকে স্কুলে যাওয়ার পথে উক্ত আসামীরা ওই স্কুল ছাত্রীকপ অপহরণ করে নিয়ে যায়।

এ ঘটনায় হাতীবান্ধা থানা পুলিশ রাতেই ওই অভিযুক্তর বাবা আলমগীর হোসেন বন্টুকে আটক করেছেন।

হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) নির্মল চন্দ্র মহন্ত বলেন, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত শুরু করেছি এবং এর মধ্যেই অভিযুক্ত একজনকে আটক করা করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।