ঢাকাবুধবার , ৪ জানুয়ারি ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

বিশ্বসাহিত্য কেন্দ্রের আয়োজনে রংপুরে ৬ দিনব্যাপী ভ্রাম্যমাণ বইমেলার উদ্বোধন

Ranisankailnews24
জানুয়ারি ৪, ২০২৩ ৭:৪০ অপরাহ্ণ
Link Copied!

রিয়াজুল হক সাগর, রংপুরঃ বিশ্বসাহিত্য কেন্দ্রের আয়োজনে রংপুরে ৬ দিনব্যাপী ভ্রাম্যমাণ বইমেলার উদ্বোধন হয়েছে। আজ (০৪ জানুয়ারি) বুধবার দুপুরে পাবলিক লাইব্রেরী মাঠে অনুষ্ঠিত এ মেলার ফিতা কেটে উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি ফিরুজুল ইসলাম।
উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার মধুসুধন রায়, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান আলী রায়হান, শিশু নিকেতন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিমল কুমার রায়। স্বাগত বক্তব্য রাখেন বিশ্বদসাহিত্য কেন্দ্রের সংগঠক আরিফুল ইসলাম।
এদিকে ভ্রাম্যমাণ বইমেলার শুরু হওয়ায় আনন্দ ও উচ্ছাস প্রকাশ করেছেন সাহিত্য সংস্কৃতি কর্মীসহ বইপ্রেমীরা। উদ্বোধনের পরপরই পাঠকরা পছন্দের বই নেয়ার জন্য বইমেলায় প্রবেশ করেন। বিশ্বসাতিহ্য কেন্দ্রের সংগঠক আরিফুল ইসলাম জানান, কয়েক বছর ধরে রংপুরে ভ্রাম্যমাণ বইমেলা অনুষ্ঠিত হচ্ছে। এবারেও ৬ দিনব্যাপী বইমেলার উদ্বোধন ইতিমধ্যে হয়েছে। বইমেলা প্রতিদিন সকাল ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে। বইমেলায় শিশুতোষ ছাড়াও সকল বয়সের বিভিন্ন ধরণের বই পাওয়া যাবে, কিছু কিছু ক্ষেত্রে ডিসকাউন্ট রয়েছে বলে জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।