ঢাকাসোমবার , ৯ জানুয়ারি ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

শাকিব খানের নায়িকা হতে পারেন বলিউড অভিনেত্রী কাজল অথবা বিদ্যা বালান

Ranisankailnews24
জানুয়ারি ৯, ২০২৩ ২:১৮ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্কঃ  ঢালিউড বিউটি কুইন-খ্যাত তুমুল জনপ্রিয় অভিনেত্রী শাবানা এবং তার স্বামী প্রখ্যাত চলচ্চিত্র প্রযোজক ওয়াহিদ সাদিক দীর্ঘ প্রায় দুই যুগ পরে আবার চলচ্চিত্র নির্মাণে ফিরছেন। এবার তারা যৌথ প্রযোজনায় ছবি নির্মাণ করবেন।

চলচ্চিত্রটি নির্মাণ করবেন কলকাতার ছবির পরিচালক রাজীব কুমার বিশ্বাস। এই চলচ্চিত্রের গল্প ও চিত্রনাট্য লিখেছেন নির্মাতা রাজীব কুমার বিশ্বাস।

সিনেমাটি হবে পারিবারিক – অ্যাকশন ও রোমান্টিক গল্পের। ছবির শুটিং হবে বাংলাদেশ -ভারত ও যুক্তরাষ্ট্রে। দুই বাংলার শিল্পী কলাকুশলীরা সমানভাবে এই ছবিতে অভিনয় করবেন। এই বছরের শেষদিকে বিশ্বব্যাপী ছবিটি মুক্তি দেওয়া হবে বলেও জানান প্রযোজক ওয়াহিদ সাদিক।

শাবানা ও ওয়াহিদ সাদিক তাদের চলচ্চিত্র প্রযোজনা সংস্থা এস এস প্রোডাকশন প্রতিষ্ঠা করেন ১৯৭৯ সালে। ওই বছর প্রথম ছবি নির্মাণ করেন ‘মাটির ঘর’। ছবিটি পরিচালনা করেন প্রখ্যাত চলচ্চিত্র পরিচালক প্রয়াত আজিজুর রহমান। এরপর ছুটির ঘন্টা, আমি সেই মেয়ে, স্বামী কেন আসামীসহ স্থানীয় ও যৌথ প্রযোজনায় প্রায় দুই ডজন ছবি নির্মাণ করেন এবং সবই বাম্পার হিট ব্যবসা করে।

তাদের প্রযোজিত সর্বশেষ ছবি ‘স্বামী কেন আসামী’। এটি মুক্তি পায় ১৯৯৭ সালে। ছবিটি দুই বাংলায় ব্লকবাস্টার ব্যবসা করে।

শাবানা ও ওয়াহিদ সাদিকের ছবির মাধ্যমেই ঢাকার ছবিতে অভিনয় করেন বলিউড অভিনেত্রী জয়া প্রদা অভিনেতা চাঙ্কি পান্ডে, কলকাতার অভিনেতা-অভিনেত্রী রঞ্জিত মল্লিক, প্রসেনজিত, ঋতুপর্ণা সেনসহ অনেকে।

এদিকে ছবিটিতে অভিনয় করা প্রসঙ্গে শাকিব খান জানান, সবকিছু ঠিক থাকলে অবশ্যই তিনি এই ছবিতে অভিনয় করবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।