ঢাকারবিবার , ৫ ফেব্রুয়ারি ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

লালমনিরহাট জেলা পরিষদ সুপার মার্কেটের উদ্বোধন ও সংবর্ধনা অনুষ্ঠান

Ranisankailnews24
ফেব্রুয়ারি ৫, ২০২৩ ৩:১৫ অপরাহ্ণ
Link Copied!

এস,আর শরিফুল ইসলাম রতন,লালমনিরহাটঃগতকাল সন্ধায় এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে উদ্বোধন হয়েছে লালমনিরহাট জেলা পরিষদ সুপার মার্কেটের নতুন ভবন।

জেলা পরিষদ সুপার মার্কেট মালিক সমিতির আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নবনির্মিত ( পুনঃনির্মিতি) মার্কেটের উদ্বোধন করেন জেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামীলীগ লালমনিরহাট জেলা শাখার সাধারণ সম্পাদক জননেতা জনাব এ্যাড. মতিয়ার রহমাম। মার্কেট উদ্বোধন সহ জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, সদস্য, সংরক্ষিত আসনের সদস্যদের সংবর্ধনার আয়োজন করেন জেলা পরিষদ সুপার মার্কেটের দোকান মালিক সমিতি।

দোকান মালিক সমিতির সভাপতি ও লালমনিরহাট পৌর আওয়ামীলীগের সভাপতি জনাব মোফাজ্জল হোসেন এর সভাপতিত্বে উক্ত সংবর্ধনা ও উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিতিত ছিলেন, জনাব মোঃ রফিকুল ইসলাম প্রধান নির্বাহী কর্মকর্তা জেলা পরিষদ লালমনিরহাট, জনাব আলহাজ্ব এস এ হামিদ বাবু, সভাপতি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি লালমনিরহাট, জনাব রেজাউল করিম স্বপন, মেয়র লালমনিরহাট পৌরসভা, জনাব কামরুজ্জামান সুজন, চেয়ারম্যান সদর উপজেলা পরিষদ লালমনিরহাট।

উক্ত অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিতিত ছিলেন লালমনিরহাট জেলা পরিষদের নব নির্বাচিত প্রতিনিধিদের মধ্যে জনাব এ্যাড. মতিয়ার রহমান, নবনির্বাচিত চেয়ারম্যান, জেলা পরিষদ লালমনিরহাট, মোঃ তাহমিদুল ইসলাম বিপ্লব, নবনির্বাচিত সদস্য ও প্যানেল চেয়ারম্যান – ১, জেলা পরিষদ লালমনিরহাট, জনাব মেহেরুন নাহার মেরী, নবনির্বাচিত সংরক্ষিত আসনের সদস্য ও প্যানেল চেয়ারম্যান-২, জেলা পরিষদ, লালমনিরহাট, জনাব মোঃ মনছুর আলী,নবনির্বাচিত সদস্য ও প্যানেল চেয়ারম্যান – ৩, জেলা পরিষদ লালমনিরহাট, জনাব মোছাঃ রোকাইয়া সুলতানান নবনির্বাচিত সংরক্ষিত আসনের সদস্য , জেলা পরিষদ লালমনিরহাট,
জনাব মোঃ মোজাম্মেল হক,নবনির্বাচিত সদস্য, জেলা পরিষদ লালমনিরহাট, জনাব মোঃ মানোয়ার হোসেন নবনির্বাচিত সদস্য, জেলা পরিষদ লালমনিরহাট, জনাব মোঃ ফরহাদ হোসেন লিটন, নবনির্বাচিত সদস্য – ১, জেলা পরিষদ লালমনিরহাট।
উক্ত সংবর্ধনা অনুষ্ঠানের মাধ্যমে প্রধান অতিথি, আমন্ত্রিত অতিথি ও বিশেষ অতিথিদেরকে জেলা পরিষদ সুপার মার্কেট মালিক সমিতির পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ট প্রাদান করা হয়। এর আগে জেলা পরিষদের দোকান মালিক সমিতির আয়োজনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সার্বিক সহায়তা ছিলেন গোলাম ফারুক, স্বত্বাধিকারী ফারুক ভ্যারাইটি স্টোর, মোঃ মাহতাব হোসেন, মোঃ রাশেদুল হাসান রাশেদ, কাউন্সিলর ২ নং ওয়ার্ড, লালমনিরহাট পৌরসভা, নুর ফ্যাশনের স্বত্বাধিকারী মোঃ নূর আলম প্রমূখ।
অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে আরশী নগর বাংলাদেশ এর পরিবেশনায় একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।