ঢাকামঙ্গলবার , ১৪ মার্চ ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ ২০২৩ এর উদ্বোধন

Ranisankailnews24
মার্চ ১৪, ২০২৩ ৩:২৩ অপরাহ্ণ
Link Copied!

এল এইচ আকাশঃ “মানসম্মত প্রাথমিক শিক্ষা,স্মার্ট বাংলাদেশ গড়ার দীক্ষা” এই প্রতিপাদ্য কে সামনে রেখে জেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে দিনাজপুরে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ ২০২৩ এর উদ্বোধন হয়েছে।

১৪ মার্চ মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় উপশহর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে লাল ফিতা কেটে শিক্ষা উপকরণ প্রদর্শনী মেলা ও শিক্ষামুলক সাংস্কৃতিক অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) দেবাশীষ চৌধুরী।
উদ্বোধন কালে প্রধান অতিথি বলেন, স্মার্ট বাংলাদেশ গড়ার কারিগর আজকের শিক্ষার্থীরাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ গড়তে যে ভিশন হাতে নিয়েছেন তা স্বপ্ন পুরণ করবে ভবিষ্যৎ প্রজন্ম শিক্ষার্থীরা।

অনুষ্ঠানে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ হোসেন আলীর সভাপতিত্বে অনান্যের মধ্যে বক্তব্য রাখেন সহকারি জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আরিফ আহম্মেদ ও আফরোজা জেসমিন প্রমুখ।
প্রধান অতিথি মেলা উদ্বোধন করে মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন। মেলায় জেলার ১৩ উপজেলার শিক্ষা অফিসার, সহকারি শিক্ষা অফিসার, শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।