ঢাকাশনিবার , ২৯ জুলাই ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

রানীশংকৈলে লোকসংগীতে জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ হওয়ায়”ইতি আক্তারকে সম্বর্ধনা

Ranisankailnews24
জুলাই ২৯, ২০২৩ ৫:৪১ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলার পাইলট উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর শিক্ষার্থী ইতি আক্তার জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ইং অংশগ্রহণ করেন৷লোকসঙ্গীতে জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ায় শিক্ষামন্ত্রী দিপু মণি নিজ হাতে ইতি আক্তারকে চ্যাম্পিয়ন এর স্মারক তুলে দেন। ইতি আক্তার ঠাকুরগাঁ জেলার রাণীশংকৈল উপজেলার পৌর শহরের ১নং ওয়ার্ডের নজরুল ইসলামের মেয়ে। সে রাণীশংকৈল সংগীত বিদ্যালয়ের ছাত্রী।

সংগীত বিদ্যালয়ের আয়োজনে এক সম্বর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয় ২৮শে জুলাই ২০২৩ইং রোজ শুক্রবার সংগীত বিদ্যালয়ের চত্বরে সন্ধ্যা ৭টায় । সংগীত বিদ্যালয়ের সভাপতি সাবেক সংসদ সদস্য অবসরপ্রাপ্ত অধ্যাপক ইয়াসিন আলী এমপির সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য সংরক্ষিত ৩০১আসন সেলিনা জাহান লিটা এমপি,উপজেলা ভাইস চেয়ারম্যান শেফালি বেগম,উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক তাজউদ্দিন আহাম্মেদ,অবসরপ্রাপ্ত অধ্যক্ষ
তাজুল ইসলাম,আঃলীগ সাংগঠনিক সম্পাদক সারোয়ার হোসেন বিপ্লব,সংগীত বিদ্যালয়ের সম্পাদক প্রভাষক কুমার মোদক,রানীশংকৈল অবসরপ্রাপ্ত অধ্যাপক আনোয়ারুল ইসলাম,ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আবু শাহানসাহ ইকবাল,বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।বক্তব্য শেষে ইতি আখতার কে ফুল ও ক্রেস্ট দিয়ে সংবর্ধনা দেওয়া হয়। বক্তারা বলেন ইতি আক্তার বৃহত্তর দিনাজপুর জেলার গর্ব,আমাদের রাণীশংকৈল ও ঠাকুরগাঁও এর গর্ব। অনুষ্ঠান পরিচালনা করেন সহকারী অধ্যাপক প্রশান্ত বসাক।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।