ঢাকাশনিবার , ১৯ আগস্ট ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে জেলা সহকারী তথ্য কর্মকর্তার মৃত্যু

Ranisankailnews24
আগস্ট ১৯, ২০২৩ ৫:১৩ অপরাহ্ণ
Link Copied!

তপন দাস,নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে মারা গেলেন নীলফামারী জেলা তথ্য অফিসে সহকারী তথ্য কর্মকর্তা শ্রী প্রকাশ চন্দ্র রায়।

শনিবার সকালে নীলফামারীর সদর উপজেলার দেবীর ডাঙ্গা সড়কের রেলক্রসিংয়ের উত্তর দিকে ১০ গজ দুরে এই মর্মান্তিক ঘটনা টি ঘটে।

নিহত প্রকাশ চন্দ্র রায় সদর উপজেলার উত্তর হাড়োয়া এলাকার মোহন বর্মণের ছেলে। এবং তিনি মানসিক ভাবে বিপর্যস্ত থাকায় চিকিৎসা নিচ্ছেন বলে জানা যায়।

সরজমিনে গিয়ে স্থানীয় কয়েকজনের সাথে কথা হলে তারা জানান সকালে প্রকাশ চন্দ্র রায় রেললাইন দিয়ে দীর্ঘ সময় ধরে হাটাহাটি করে রেললাইনের পাশে তার মোটরসাইকেল টি দাড় করে রেখে।

এসময় চিলাহাটি থেকে ছেড়ে আসা রাজশাহী গামী বরেন্দ্র এক্সপ্রেস ট্রেনের নিচে তিনি শুয়ে পড়েন এর আগে আমরা তাকে অনেক ডাকাডাকি করি কিন্তু কোন সাড়া পাইনি, পরে বরেন্দ্র এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে তিনি মারা যান।

এবং পরে পুলিশ এসে তার দ্বিখণ্ডিত লাশ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে নিয়ে যায়।

বিষয় টি নিশ্চিত করে সৈয়দপুর রেলওয়ে থানার উপপরিদর্শক ( এসআই) মেহেদী হাসান বলেন প্রকাশ চন্দ্র রায় মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন। চিকিৎসার জন্য অফিস থেকে ছুটি নিয়ে ঢাকায় নেয়ার পরিকল্পনা ছিলো, তবে স্থানীয়রা বলছেন এটি একটি পরিকল্পিত আত্মহত্যা ।

তিনি আরো বলেন লাশ উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য , তদন্ত রিপোর্ট এলে আমরা বিস্তারিত জানতে পারবো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।