ঢাকাবুধবার , ২৩ আগস্ট ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

লালপুরে প্রাইভেটকার,মোটরসাইকেল ও চার্জার ভ্যানের ত্রি-মুখী সংঘর্ষে নিহত-১,আহত-২

Ranisankailnews24
আগস্ট ২৩, ২০২৩ ৩:২৮ অপরাহ্ণ
Link Copied!

মেহেরুল ইসলাম মোহন (লালপুর)নাটোরঃনাটোরের লালপুর উপজেলার লালপুর -ঈশ্বরদী সড়কের লক্ষীপুর হাট এলাকায় মোটরসাইকেল,প্রাইভেটকার এবং চার্জার ভ্যানের ত্রি-মুখী সংঘর্ষে মোটরসাইকেল আরোহী হারুনুর রশিদ বাবলু (৪০) নামের ১ব্যাক্তি নিহত হয়েছে।এ ঘটনায় হামিদুল ইসলাম এবং আজগর আলী নামে অপর দুইজন আহত হয়েছে।আহতদের উদ্ধার করে লালপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহত হারুনুর রশিদ বাবলু একই উপজেলার গৌরীপুর এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে এবং আহত হামিদুল ইসলাম (৪১)নুরুল্লাপুর এলাকার জনৈক মক্কেল শাহের ছেলে ও আজগর আলী(২৫)গৌরীপুর এলাকার খোদাবক্সের ছেলে বলে জানা গেছে।
স্থানীয়রা জানায়,বুধবার(২৩শে আগষ্ট-২৩)দুপুরের দিকে হারুনুর রশিদ বাবলু, আজগর এবং হামিদুল তিনজন মিলে মোটরসাইকেল যোগে লালপুর থেকে গৌরীপুরের দিকে যাচ্ছিল।এ সময় তারা লক্ষীপুর হাট এলাকায় পৌঁছালে একটি প্রাইভেটকার,চার্জার ভ্যান এবং মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই হারুনুর রশিদ বাবলু মারা যান।এলাকাবাসী আহত হামিদুল ইসলাম ও আজগরকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করে। দুর্ঘটনার সময় কিছুক্ষণ ওই এলাকায় যান চলাচল বন্ধ ছিল পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনাগ্রস্থ প্রাইভেটকার সরিয়ে নিলে আবারো যান চলাচল স্বাভাবিক হয়।
বিষয়টি লালপুর থানার ওসি উজ্জ্বল হোসেন নিশ্চিত করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।