ঢাকাসোমবার , ৬ নভেম্বর ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

ঝালকাঠিতে কৃষকদের বীজ, সার ও কৃষি উপকরণ বিতরণ

Ranisankailnews24
নভেম্বর ৬, ২০২৩ ৭:২৯ অপরাহ্ণ
Link Copied!

আবু সায়েম আকন, ঝালকাঠি জেলা প্রতিনিধিঃঝালকাঠির রাজাপুরে কৃষকদের মাঝে বীনামূল্যে বীজ, সার ও কৃষি উপকরণ বিতরণ করা হয়েছে। আজ ৬ নভেম্বর সোমবার দুপুর ১১টায় উপজেলা পরিষদ চত্ত্বরে এবং দুপুর ১ টায় মাননীয় প্রধানমন্ত্রীর অনুশাসন “এক ইঞ্চি জমিও খালি রাখা যাবেনা” বাস্তবায়নের লক্ষে উপজেলার বড় কৈবর্তখালী সমবায় আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদের মাঝে এগুলো বিতরণ করা হয়।

উপজেলা প্রশাসন ও উপজেলা কৃষি অফিস আয়োজিত এ বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা ইয়াসমিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি কর্মকর্তা শাহিদা শারমিন আফরোজ, কৃষি সম্প্রসারণ অফিসার মেহেরুন নেছা পাপড়ি, মোস্তাফিজুর রহমান, উপ সহকারী কৃষি অফিসার পলাশ হালদার, আশিক মাহামুদ, মনিকা বিশ্বাস, সৌরভ মিস্ত্রী, পল্লব মজুমদার, এনি আক্তার, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, কৃষক, কৃষানি।

উপস্থিত অতিথিরা দুই স্থানে উপজেলার তিন হাজার একশত পচাত্তর জন কৃষকদের মাঝে কৃষি উপকরণ এবং রবি মৌসুমে সরিষা, গম, ভুট্টা, সূর্যমুখী, মুগ, খেসারী ও সয়াবিন উৎপাদন বৃদ্ধির লক্ষে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় এগুলো বিতরণ কার্যক্রম শুরু করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।