ঢাকামঙ্গলবার , ২৮ নভেম্বর ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা

দিনাজপুর -৪ স্বতন্ত্র প্রার্থী তারিকুল ইসলাম

Ranisankailnews24
নভেম্বর ২৮, ২০২৩ ৬:০১ অপরাহ্ণ
Link Copied!

আজিজার রহমান,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে দিনাজপুর-৪ (খানসামা-চিরিরবন্দর) আসন থেকে আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন, চিরিরবন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও দিনাজপুর জেলা আওয়ামী লীগের সদস্য তারিকুল ইসলাম তারিক।

সোমবার দিবাগত রাতে (২৭ নভেম্বর) চিরিরবন্দরের চাম্পাতলী এলাকায় এক মতবিনিময় সভায় তিনি
এ ঘোষণা দেন

তারিকুল ইসলাম তারিক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন- বিনা প্রতিদ্বন্দ্বিতায় কেউ পাস করে আসতে পারবেন না। প্রত্যেক প্রার্থীকেই একজন করে দলীয় ডামি প্রার্থী রাখতে হবে। এক্ষেত্রে আমি দলীয় মনোনয়ন না পেলেও দিনাজপুর-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করব।

তিনি বলেন, নির্বাচনটা যেন অংশগ্রহণমূলক হয়, তাতে জোর দেওয়া হয়েছে। সেটা নিশ্চিত করতে বলা হয়েছে সবাইকে। তাই আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবো।

উল্লেখ্য, এ আসনে পরপর তিনবার নৌকা প্রতীকে মনোনয়ন পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী। তিনি আবারো এই আসনে মনোনয়ন পেয়েছে |

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।