ঢাকাবুধবার , ২৮ ফেব্রুয়ারি ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

পিপিএম পদক পেলেন এসপি উত্তম প্রসাদ পাঠক

Ranisankailnews24
ফেব্রুয়ারি ২৮, ২০২৪ ৭:২৪ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার:   বীরত্বপূর্ণ অসীম সাহসিকতা কাজের স্বীকৃতিস্বরূপ এ বছর রাষ্ট্রীয় সম্মানসূচক রাষ্ট্রপতির পুলিশ পদক (পিপিএম)-এ ভূষিত হয়ে‌ছেন ঠাকুরগাঁও পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক।

গত মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) রাজারবাগ পুলিশ লাইনসে পুলিশ সপ্তাহের প্রথম দিনের অনুষ্ঠানে এই সম্মানসূচক পদক তাকে পরিয়ে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উত্তম প্রসাদ পাঠক ঠাকুরগাঁও জেলার পুলিশ সুপারের দায়িত্ব নেয়ার পর তিনি জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, মাদক নির্মূল অভিযান, কিশোর গ্যাং অপরাধ নিয়ন্ত্রণ, সর্বোপরি  জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতির আমূল পরিবর্তনসহ তার কর্দমক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য পিপিএম পদকে ভূষিত হয়েছেন।

পদক পাওয়ায় ঠাকুরগাঁও জেলার সুধীজনসহ ঠাকুরগাঁও জেলা পুলিশের বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারী পুলিশ সুপারকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

এ বছর বীরত্ব ও সাহসিকতাপূর্ণ কাজের স্বীকৃতিস্বরূপ ৪০০ পুলিশ কর্মকর্তা ও সদস্য বিপিএম ও পিপিএম পদক পেয়েছেন।

প্রসঙ্গত, উত্তম প্রসাদ পাঠক ২৭তম বিসিএস পুলিশ ক্যাডারে সুপারিশপ্রাপ্ত হন। তিনি গত বছর ২৭ জুলাই ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।