ঢাকাশুক্রবার , ২২ মার্চ ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

ওজনে কারচুপি করায় পেট্রোল পাম্পের মালিককে জরিমানা

Ranisankailnews24
মার্চ ২২, ২০২৪ ১২:১৮ অপরাহ্ণ
Link Copied!

মাইনুল ইসলাম রাজু:বরগুনার আমতলীতে ওজনে কারচুপি করায় রহমান নামের একটি ফিলিং পেট্রোল পাম্পের মালিক লাখ টাকা জরিমানা গুনলেন।

বৃহস্পতিবার বিকেল সাড়ে তিন টার দিকে আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের বিচারক মোহাম্মদ আশরাফুল আলম ওই জরিমানা আদায় করেন।

জানা গেছে, উপজেলার আমতলী- পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের উত্তর ঘটখালি গ্রামে অবস্থিত (আমড়াগাছিয়া বাজার সংলগ্ন) তালাল রহমান ফিলিং স্টেশনের মালিক এবং কর্মচারীরা দীর্ঘদিন ধরে গ্রাহকদের বিভিন্ন কৌশলে পেট্রোল, অকটেন ও ডিজেল পরিমাপে কম দিয়ে আসছিলেন। এমন অভিযোগ পেয়ে ওই ফিলিং স্টেশনে অভিযান পরিচালনা করেন আমতলী উপজেলা ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজেস্ট্রেট ও আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আশরাফুল আলম। তিনি অভিযোগের সত্যতা পেয়ে ফিলিং স্টেশনের ম্যানেজার মো. রুবেল মিয়াকে (২৫) ১ লক্ষ টাকা জরিমানা অনাদায়ে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ প্রদান করেন।

এর আগেও একই অভিযোগে রহমান ফিলিং স্টেশনকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছিল।

অভিযানে আমতলী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবদুল্লাহ আবু জাহের ও বরগুনা জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের পরিচালক বিপুল বিশ্বাস উপস্থিত ছিলেন।

আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আশরাফুল আলম মুঠোফোনে বলেন, ওজনে কারচুপি করায় ওই ফিলিং স্টেশনকে এক লক্ষ টাকা জরিমানা করা হয়েছে। এ ধরনের সকল অনিয়মের বিরুদ্ধে ধারাবাহিক ভাবে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।