ঢাকাবৃহস্পতিবার , ২৮ মার্চ ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

মাহে রমজান ও স্বাধীনতা দিবসে ঢাকা কলেজ অপরাজেয় ৭১ এর ইফতার বিতরণ

Ranisankailnews24
মার্চ ২৮, ২০২৪ ৮:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

আল-মুকিদ (মাহি): পবিত্র মাহে রমজান ও স্বাধীনতা দিবস উপলক্ষে ঢাকা কলেজ গেইটে পথচারীদের মধ্যে ইফতার বিতরণ করেছেন ঢাকা কলেজস্থ ঠাকুরগাঁও জেলা ছাত্রকল্যাণ পরিষদ (অপরাজেয় ৭১)।

উক্ত কর্মসূচীতে উপস্থিত ছিলেন সংগঠনটির উপদেষ্টা পরিষদের সন্মানিত সদস্য মোঃ মাসউদ হাসান, ফজলে আলম, রাজু আহমেদ, আল আমিন, মাহমুদ হাসান, রহিমুল্লাহ, শাজের আলী শাহেদ, সুজন রেজ, ফরহাদ বিন নূর।
কর্মসূচী টি সঞ্চালনায় ছিলেন অত্র সংগঠনের সাধারণ মানুষ মোঃ সাব্বির হাসান। আরো ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক পারভেজ, সাংগঠনিক সম্পাদক জীবন ও মাসুদ সহ উক্ত সংগঠনের সকল সদস্যবৃন্দ।

ইফতার বিতরণ শেষে অত্র সংগঠনের সাধারণ সম্পাদক বলেন ‌‘পবিত্র রমজান সংযমের মাস। এই মাস আমাদেরকে সংযমের পাশাপাশি ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়। সবার সঙ্গে ইফতার ভাগ করে নেওয়াটা অত্যন্ত আনন্দের। আমরা সব সময়ই সমাজের দরিদ্র ও বিপন্ন মানুষের পাশে দাঁড়িয়েছে। ভবিষ্যতেও এ কার্যক্রম অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।