ঢাকাবৃহস্পতিবার , ২৮ মার্চ ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

হরিপুরে আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

Ranisankailnews24
মার্চ ২৮, ২০২৪ ৩:৩১ অপরাহ্ণ
Link Copied!

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় ২৮/৩/২৪ইং তারিখ রোজ বৃহস্পতিবার, হরিপুর উপজেলা প্রশাসনের আয়োজনে , উপজেলা সভাকক্ষে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। এসময়, প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জনাব মোঃ মাজহারুল ইসলাম সুজন এমপি, ঠাকুরগাও -২।

জনাব,মোঃ আরিফুজ্জামান, উপজেলা নির্বাহী অফিসার,হরিপুর।
জনাব মোঃ জিয়াউল হাসান মুকুল, চেয়ারম্যান উপজেলা পরিষদ হরিপুর। জনাব এস এম আলমগীর সরকার, সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামী লীগ হরিপুর জনাব মোঃ আব্দুল কায়উম পুষ্প, ভাইস চেয়ারম্যান উপজেলা পরিষদ হরিপুর
মোছাঃ মোতাহারা পারভীন সুমি, মহিলা ভাইস চেয়ারম্যান উপজেলা পরিষদ।
উপজেলা বীর মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার শ্রী নগেন কুমার পাল।
হরিপুর উপজেলা অফিসার ইনচার্জ আব্দুল লতিফ শেখ, পিআইও আব্দুল করিম,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব মোঃ রায়হানুল ইসলাম মিয়া, উপজেলা সমাজ সেবা অফিসার মোঃ রাফিউল ইসলাম।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর,এম ও জনাব মোঃ আসাদ ইসলাম, বিজবি কমান্ডগন ও ইউপি চেয়্যারম্যান মন্ডলী সহ বিভিন্ন দপ্তরের সহকারী কর্মচারী ও বিভিন্ন ইলেকট্রনিকস মাল্টিমিডিয়ার গণমাধ্যম কর্মী বৃন্দগণ। সভায় মাদকদ্রব্য চোরাচালান বিক্রয় ও সেবন, সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্য বিবাহ, যৌতুক, ইভটিজিং,বন্ধ।পবিত্র রমজানকে সামনে রেখে বাজারমূল্য নিয়ন্ত্রণ, মনিটরিং, মৎস্য অভিযান জোড়দার  ও আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।