ঢাকামঙ্গলবার , ২ এপ্রিল ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

দেশবাসীর সবাইকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সফি আহাম্মেদ

Ranisankailnews24
এপ্রিল ২, ২০২৪ ৬:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

আব্দুল খালেক সুমন:তারুণ্যের স্বপ্নের ঈদযাত্রা নিরাপদ হোক’ শীর্ষক বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামে নেতৃত্বদানকারী শহিদের রক্তস্নাত সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ, পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে, সাবেক ছাত্রনেতা, ও যুব সমাজের আইকন, সফি আহাম্মেদ।

তিনি শুভেচ্ছা বার্তায় বলেন, পবিত্র ঈদুল ফিতর মুসলিম উম্মাহর কাছে গৌরব ও আনন্দের দিন। দীর্ঘ ১ মাস সিয়াম সাধনার পর ঈদুল ফিতর আসে মুসলিম উম্মাহ ও বিশ্ববাসীর কাছে অনাবিল আনন্দ ও খুশির বার্তা নিয়ে। ঈদের আনন্দ যাতে সাধারণ মানুষের দোড়গোড়ায় পৌঁছে, সাধারণ মানুষ যাতে ঈদের আনন্দ উপভোগ করতে পারে, দুঃখ দৈন্যতা ভুলে ধনী, গরিব, আমির, ফকির নির্বিশেষে সবাই যাতে ঈদের আনন্দে শরীক হতে পারে সেই প্রত্যাশাই কামনা করেন।

আমাদের সবার প্রিয় ভাই বন্ধু ও নিজ পরিবার নিয়ে আনন্দঘন মুহুর্তে ঈদ উদযাপন করাই ঈদের স্বার্থকতা। ঈদের দিন সবাই পরিবারকে নিয়ে সময় দিন, সকল দুঃখ, ব্যথা, বেদনা, হিংসা, বিবাদ ভুলে গিয়ে ঈদের দিনে প্রিয়জনদেরকে উপহার দিন, সবাই হাসি-খুশি থাকবেন, আবারও সবাইকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা- জানিয়েছেন, সাবেক ছাত্রনেতা সফি আহাম্মেদ, “ঈদ মোবারক”।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।