ঢাকারবিবার , ২১ এপ্রিল ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

শিশু নিবির শেখ হত্যা মামলার ঘটনাস্থল পরিদর্শন এসপির

Ranisankailnews24
এপ্রিল ২১, ২০২৪ ৭:১১ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার ঃঠাকুরগাঁও সদর থানাধীন আলোচিত শিশু নিবির শেখ হত্যা মামলার ঘটনাস্থল পরিদর্শন করেছেন ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার জনাব উত্তম প্রসাদ পাঠক, পিপিএম-সেবা।

২১ শে এপ্রিল রোববার ০৪-২০২৪ খ্রি. তারিখ জনাব উত্তম প্রসাদ পাঠক, পিপিএম-সেবা, পুলিশ সুপার, ঠাকুরগাঁও মহোদয় ঠাকুরগাঁও সদর থানার মামলা নম্বর-৪৪ তাং-২০/০৪/২০২৪ খ্রি. শিশু মোঃ নিবির শেখ হত্যা মামলার ঘটনাস্থল পরিদর্শন করা কালে আরে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্), ঠাকুরগাঁও ও অফিসার ইনচার্জ ঠাকুরগাঁওসহ অন্যান্য কর্মচারীগণ।

ঠাকুরগাঁও পৌরসভাধীন ০১ নং ওয়ার্ডের অন্তর্গত সালন্দর মাদ্রাসাপাড়া এলাকার ঘটনাস্থলে উপস্থিত হয়ে পুলিশ সুপার মহোদয় হত্যার ঘটনার মূল রহস্য দ্রুত সময়ের মধ্যে উদঘাটন ও মামলার যথাযথ তদন্তের লক্ষ্যে মামলার তদন্তকারী কর্মকর্তাকে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন। এছাড়াও তিনি বাদীসহ এলাকার বিভিন্ন লোকজনের সঙ্গে কথা বলেন এবং ঘটনার সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্তের আশ্বাস প্রদান করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।