ঢাকারবিবার , ২৮ এপ্রিল ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

ফারজানা আক্তার পাখি পৌর: উপনির্বাচনে সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর পদে জয়লাভ 

Ranisankailnews24
এপ্রিল ২৮, ২০২৪ ৯:১৯ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: ঠাকুরগাঁও পৌরসভার সংরক্ষিত ৩ নং ওয়ার্ড এর উপনির্বাচনে সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর পদে জয়লাভ করেছেন মোছাঃ ফারজানা আক্তার পাখি। আজ ২৮ এপ্রিল সকাল ৮ থেকে শুরু হয়ে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। তিন ওয়ার্ডে মোট ১০টি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

ভোট কেন্দ্রে ভোটারদের সরব উপস্থিতি লক্ষ্য করা গেছে। উৎসবমুখর পরিবেশে এবং এবারেই প্রথম ইভিএম এ ভোট দিতে পেরে ভোটাররা অত্যন্ত খুশি। তারা বলেন ইভিএম এ খুব অল্প সময়ে ভোট প্রদান করা যায় এবং ভোট প্রদান করতে কোন ঝামেলাও নেই।আইডিয়াল হাই স্কুল কেন্দ্রে ভোট দিতে আসা নিশ্চিন্তপুরের ভোটার মনছুর আলীর কাছে জানতে চাইলে তিনি বলেন, ভোট খুব সুষ্ঠুভাবে ভোট প্রদান করা সম্ভব হয়েছে এবং কোন প্রকার ঝামেলার সম্মুখীন হতে হয় নাই। ইভিএম এ ভোট প্রদান করা এত সহজ আগে জানতাম না। আজকে ইভিএম এ ভোট প্রদান করতে পেরে আমার খুব ভালো লাগতেছে।

অপরদিকে ভোট গ্রহণ করতে আসা প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারগণ বলেন ইপিএম এ ভোট গ্রহণ করা ও প্রদান করা দুটোই সহজ,এমনকি গগণাও করতে হয়না।কম্পিউটারের মাধ্যমে ভোট প্রদানের সাথে সাথেই গণনা হয়ে যায়। যার ফলে ভোট গণনা করার জন্য বাড়তি কোন সময়ের প্রয়োজন হয় না। ভোট গ্রহণ সম্পন্ন হওয়ার কিছু সময়ের মধ্যেই ফলাফল প্রকাশ করা সম্ভব হয়।স্মার্ট বাংলাদেশে আধুনিক প্রযুক্তিতে ভোট গ্রহণ করতে পেরে আমরা অত্যন্ত খুশি।

এই সংরক্ষিত ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ১৮৬৬৭ এবং মোট ভোট কেন্দ্রের সংখ্যা ১০ টি।
জেলা নির্বাচন অফিসার

রিটার্নিং অফিসার,
ঠাকুরগাঁও পৌরসভা উপনির্বাচন,
সংরক্ষিত ওয়ার্ড ০৩, মোঃ মন্জুরুল হাসানের দেওয়া তথ্যানুসারে, জয়লাভকৃত প্রার্থী মোছাঃ ফারজানা আক্তার পাখি(আনারস প্রতীক)পেয়েছেন ১২৬৬ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোছাঃ আনার কলি সুমি (অটোরিক্সা প্রতীক) পেয়েছেন ১২২৯ ভোট।

 

উল্লেখ্য যে, ঠাকুরগাঁও পৌরসভার সংরক্ষিত ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর ছিলেন দ্রৌপদী আগরওয়ালা।তিনি ১২ তম সংসদের সংরক্ষিত সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় এই ওয়ার্ডটি শূন্য হয়ে যায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।