ঢাকাসোমবার , ২০ মে ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

গোদাগাড়ীতে ধারণা করা হচ্ছে গলায় ফাঁস দিয়ে মুরসালিন নামের একজনের আত্মহত্যা

Ranisankailnews24
মে ২০, ২০২৪ ৬:১১ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার মোঃ রবিউল ইসলাম মিনাল:

রাজশাহীর গোদাগাড়ীতে পরিত্যক্ত মাটির ঘরের গোলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে উপজেলার ১নং গোদাগাড়ী ইউনিয়নে মুরসালিন (২৬), পিতা-মো: মফিজ উদ্দিন
মাতা : মৃত:মনোয়ারা বেগম সাং-নারায়নপুর, থানা-গোদাগাড়ী,জেলা- রাজশাহী,গত ১৮/০৫/২৪ ইং সময় রাত আনুমানিক ৯ টা :১০মিনিটর সময় বাড়ির লোকজন রাতের খাবার খাওয়ার জন্য ডাকলে তার ঘরে পাওয়া যায় নি। পরবর্তীতে তাহার বাড়ির লোকজন আশপাশ এলাকা সহ আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজাখুঁজি করলে কোন সন্ধান পাই নাই। এবং বাড়ির লোকজন থানায় নিখোঁজ কোন প্রকার কোন জিডি করে নাই।

স্থানীয় সূত্র জানা যায় উল্লেখিত ২০/৫/২০২৪ তারিখ সাকাল আনুমানিক ১০ টার সময় তার মেজ ভাই লাশের গন্ধ পায় পরবর্তীতে মাটির দেওয়ালের পরিত্যক্ত ঘরের দরজা খুলে দেখতে পায় টিনের চালের কোঠায় বাসের রুয়ার সঙ্গে লাশ ঝুলে আছে।

পরিবার সূত্রে জানা যায় যে এর বাবা গত ১৮/০৫/২৪ ইং তাকে ধান কাটার কাজ করার কথা বললে। সে বলে আমার শরীল খারাপ আমি কাজ করতে পারবো না বলে।
এ বিষয়ে ছেলে বাবা জানাই কারো সাথে কোন দ্বন্দ্ব ঝামেলা নাই বলে জানা যায়।

এ বিষয়ে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ আবদুল মতিন এর সঙ্গে কথা বললে তিনি বলেন বিধি মোতাবেক আইন অনুযায়ী লাশের সুরত হাল প্রতিবেদন
প্রস্তুত করা হয়েছে, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা রুজু হয়েছে এবং মৃতর প্রকৃত কারণ নির্ণয়ের জন্য মৃত দেহ আমরা ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল বরাবর প্রেরণ করেছেন বলে তিনি জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।