ঢাকাশুক্রবার , ২৪ মে ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

লালমনিরহাটে আয়রন ব্যবসায়ীদের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

Ranisankailnews24
মে ২৪, ২০২৪ ৯:৪৫ অপরাহ্ণ
Link Copied!

এস,আর শরিফুল ইসলাম রতন, লালমনিরহাটঃ

আজ ২৪ মে লালমনিরহাট সদর উপজেলা পুরাতন আয়রন ব্যবসায়ী মালিক সমিতির নবগঠিত পরিচালনা কমিটির মতবিনিময় ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও লালমনিরহাট সদর ৩ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব এ্যাড,মতিয়ার রহমান, অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালমনিরহাট জেলা আওয়ামী লীগের যুগ্নঃসাধারন সম্পাদক মোঃ সাখোয়াত হোসেন সুমন খান, লালমনিরহাট জেলা যুবলীগের সভাপতি মোড়ল হুমায়ুন কবির, জাতীয় শ্রমিকলীগ লালমনিরহাট জেলা শাখার সদস্য সচিব মোঃ জহুরুল ইসলাম টিটু, লালমনিরহাট জেলা বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমিরুল ইসলাম, পরিচিত সভায় সভাপতিত্ব করেন মোঃ এরশাদ, সভাপতি, সদর উপজেলা পুরাতন আয়রন মালিক সমতি লালমনিরহাট।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।